দেবহাটায় উপ-নির্বাচনের ভোটগ্রহণ কর্মকর্তাদের ২ দিন ব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন করলেন জেলা প্রশাসক

দ্বারা zime
০ মন্তব্য 147 দর্শন

 

কে এম রেজাউল করিম দেবহাটা ব্যুরো : আগামী ১০ ডিসেম্বর ২০২০ সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রিজাইজিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসারদের ৬ ডিসেম্বর রবিবার সকাল ১০ টা হতে দেবহাটা সরকারি মডেল স্কুলে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার এর সভাপতিত্বে এবং দেবহাটা উপজেলা নির্বাচন অফিসার (অতিরিক্ত দায়িত্ব) সেখ শরিফুল ইসলাম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য পরবর্তী ২ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মসূচীর শুভ উদ্বোধন ঘোষণা করেন জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার দেবহাটা সার্কেল মো: আলহাজ্ব ইয়াছিন আলী ও খুলনা আঞ্চলিক নির্বাচন অফিসার মো: ইউনুস আলী। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেলা নির্বাচন অফিসার ও অত্র উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার মো: নাজমুল কবীর।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম তারেক সুলতান, অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা প্রমূখ।
আজ ৪০ টি ভোট কেন্দ্রের জন্য আমি সহ ৪০ জন ও কয়েকজন অতিরিক্ত প্রিজাইডিং অফিসারের একসাথে এবং ভিন্ন ভিন্ন কক্ষে সহকারী প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
এছাড়া ৭ ডিসেম্বর সোমবার শেষ দিন সকাল থেকে সকল পোলিং অফিসারদের নির্বাচনী প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।
বক্তাগণ- সুষ্ঠুভাবে অর্পিত দায়িত্ব পালনের আহবান জানান।
উল্লেখ্য, কয়েকমাস পূর্বে করোনায় আক্রান্ত হয়ে দেবহাটা উপজেলা পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ আব্দুল গণি মৃত্যুবরণ করায় পদটি শূণ্য হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন