পিতা-মাতার অসচেতনায় বিনেরপোতায় ট্রাক চাপায় প্রাণ গেলো ২ কিশোর বন্ধুর

দ্বারা zime
০ মন্তব্য 137 দর্শন

 

সাতক্ষীরায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মটরসাইকেল আরোহী দুই কিশোর বন্ধু নিহত হয়েছে। বোরবার (২১ মে) রাত ৮ টার দিকে সাতক্ষীরা শহরের অদুরে বিনেরপোতা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, আকাশ হোসেন (১৭) সে সাতক্ষীরার পাটকেলঘাটা সদরের রফিকুল ইসলামের ছেলে। নিহত অপরজন অংকুশ সরকার (১৭) সে একুই এলাকার নিমাই সরকারের ছেলে।


প্রত্যক্ষদর্শীরা বলেন, মটরসাইকেল যোগে আকাশ ও অংকুশ সাতক্ষীরা থেকে পাটকেলঘাটার দিকে যাচ্ছিলো। পতিমধ্য বিনেরপোতা এলাকায় পৌঁছালে সাতক্ষীরাগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে মটরসাইকেলে থাকা দুইজন বন্ধু নিহত হয়। ফায়ার সার্ভিস মরহেদ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়েছে।

নিহত আকাশ হোসেনের পিতা রফিকুল ইসলাম জানান, আকাশ ও অংকুশ তারা বন্ধু ছিলো। দুজনেই এবছর এসএসসি পরিক্ষা দিচ্ছে। তারা সাতক্ষীরা শহর থেকে পাটকেল ঘাটায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

সাতক্ষীরা সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) নজরুল ইসলাম জানান, বিনেরপোতা এলাকায় মটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুই মটরসাইকেল আরোহী নিহত হয়েছে। মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতালে রয়েছে। ইতোমধ্য ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তিনি আরও জানান, ঘাতক ট্রাক ও চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

সাতক্ষীরার সুশীল সমাজের প্রশ্ন আর কত প্রাণ গেলে শহরের বাইপাস সড়কে সড়ক দূর্ঘটনা কমবে। অনেকে পরামর্শ দিয়েছেন বাইপাস সড়কের গুরুম্বপূর্ণ মোড় গুলোতে স্প্রিড ব্রেকার বসালে এ সড়ক দূর্ঘটনা হৃাস পেতে পারে।অনেকে বলেছেন অভিভাবক দের সচেতন হতে। কম বয়সে তাদের ছেলেদের হাতে মটর সাইকেল তুলে না দিতে।অবুঝ সন্তান পিতা-মাতার সহিত যতোই রাগ,জেদ করুক না কেনো কোন মতে অপ্রাপ্ত বয়সের স্কুল পড়ুয়া সন্তানের হাতে কোন অভিভাবক মোটরসাইকেল তুলে দেবেন না।পিতা-মাতার অসচেতনতার কারনে অসময়ে চলে গেল দুটি অবুঝ কিশোরের প্রাণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন