সাতক্ষীরা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 249 দর্শন

 

সাতক্ষীরা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি-২০২১ ব্যাচের পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।সোমবার সকালে পুলিশ লাইন্স স্কুলের হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা  পুলিশ সুপার ও সভাপতি, সাতক্ষীরা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়  মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)।

প্রধান অতিথি তাঁর ব্যক্তবে শিক্ষার্থীদের উদ্যেশ্যে বলেন,তোমরা পরীক্ষায় পাসের জন্য লেখাপড়া করবেনা বরং জ্ঞান অর্জনের জন্য ও মানুষের মত মানুষ হওয়ার জন্য লেখা-পড়া করবে। পুলিশ সুপার বলেন,তোমরা স্কুলের গোন্ডি পার হয়ে সামনে এসএসসি পরীক্ষা দিয়ে কলেজ জীবনে পা দিবে। কলেজ জীবনে তোমরা আরো নম্ব্র-ভদ্র ভাবে চলাফেরা করবে,গুরুজন ও পিতা-মাতাকে সন্মান করবে, ছোট দের স্নেহ করবে, কোন বাজে অভ্যাস করবেনা, রাষ্ট্রবিরোধী কোন সংগঠনের সাথে জড়াবেনা, জঙ্গী-মাদক, জুয়া এসব জিনিস সব সময় পরিহার করবে, সর্বদা সত্য কথা বলবে, মিথ্যার আশ্রয় নেবেনা। পুলিশ সুপার আরো বলেন,কলেজ জীবন ও বিশ্ববিদ্যালয় জীবনে একটু কষ্ট করে লেখা পড়াপড়া করবে তার বিনিময়ে তোমাদের ভবিষ্যৎ কর্মজীবন হবে সুখের ও আনন্দের। 

সাতক্ষীরা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রাশিদ হাসান খান চৌধুরীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন)  মোঃ সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর)  মোঃ ইকবাল হোসেন প্রমুখ। অনুষ্ঠানে এসময় স্কুলের শিক্ষকবৃন্দ ও উপস্থিত ছিলেন। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন