পুলিশ সুপার পদে পদন্নোতি পেলেন সাতক্ষীরা পিবিআই’র প্রধান মীর শাফিন মাহমুদ

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 539 দর্শন

বাংলাদেশ পুলিশের ২৭ তম বিসিএস ব্যাচের অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ৩৩ জন কর্মকর্তাকে পুলিশ সুপার (৫ম গ্রেড) পদে পদোন্নতি প্রদান করা হয়েছে।

রবিবার (৫ জুন ২০২২) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই পদোন্নতি প্রদান করা হয়।এতে সাতক্ষীরা পিবিআই প্রধান অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ কে  পুলিশ সুপার পদে পদন্নেতি প্রদান করা হয়!এছাড়া জয়পুরহাট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো: তরিকুল ইসলাম  সহ বিভিন্ন জেলার ২৭ বিসিএস এর অতিরিক্ত পুলিশ সুপার ও বিভিন্ন মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনারগণ রয়েছেন !!

অপরদিকে আজ ৬ জুন ২০২২খ্রিষ্টাব্দ তারিখ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পুলিশ অধিশাখা-১  উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক আদেশে ২৭ বিসিএস এঁর অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার  তিন কর্মকর্তাকে পুলিশ সুপার পদে পদন্নোতি র সিদ্ধান্ত গ্রহণ করেছে! ঐ আদেশে আরো বলা হয়েছে পদন্নোতি র সুপারিশ কৃত কর্মকর্তাগণ দেশে ফিরে নিজ কর্মস্থলে যোগদানের পর তাদের পদন্নোতি র আদেশ জারি করা হবে ! পদন্নোতি র সুপারিশ কৃত কর্মকর্তারা হলেন – মোহাম্মদ সাহেদ মিয়া (অতিরিক্ত উপপুলিশ কমিশনার ,ডিএমপি(বর্তমানে শিক্ষা ছুটিতে যুক্তরাজ্যে অধ্যাযন রত ) ,মোহাম্মদ রাহাত গাওয়ারী ,অতিরিক্ত পুলিশ সুপার গাইবান্ধা (বর্তমানে মিশনে আছেন)  এবং বেগম মেরিনা আক্তার ,অতিরিক্ত উপপুলিশ কমিশনার কেএমপি (বর্তমানে জাতি সংঘ শান্তিরক্ষা মিশনে কর্মরত) !!





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন