পৌরসভা নির্বাচন উপলক্ষে ৩৭ টি কেন্দ্র পরিদর্শন করলেন অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন

দ্বারা zime
০ মন্তব্য 168 দর্শন

 

আজ ১২ ফেব্রুয়ারি ২০২১খ্রিষ্টাব্দ তারিখ অপরাহ্ণে সাতক্ষীরা পৌরসভা নির্বাচন-২০২১ ( ১৪/০২/২০২১ ইং তারিখে অনুষ্ঠিতব্য) এর সকল ভোট কেন্দ্র (৩৭ টি) পরিদর্শন করেছেন সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন জানান, পুলিশ সুপার, সাতক্ষীরা মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর নির্দেশে ভোট কেন্দ্র সমূহ পরিদর্শন করা হয়। তিনি জানান,আগামী ১৪ ফেব্রুয়ারি ২০২১ খ্রিষ্টাব্দ তারিখ আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে আগামীকাল সকালে পুলিশ লাইন্সে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার স্যার ভোট কেন্দ্রে দায়িত্ব প্রাপ্ত পুলিশ অফিসার, ফোর্স, গ্রাম পুলিশ ও আনসার দের উদ্দ্যেশ্য নির্বাচনী ব্রিফিংয় প্রদান করবেন। তিনি আরো জানান,ভোট কেন্দ্রসমূহের গুরুত্ব, সুবিধা, অসুবিধা, নিরাপত্তা ডিউটি ইত্যাদি বিষয় সমূহ বিশ্লেষণ করা হয়। একটি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রস্তুতি স্বরূপ এই কার্যক্রম পরিচালনা করা হয়।

ভোট কেন্দ্র পরিদর্শন কালে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মো:আসাদুজ্জামান,পরিদর্শক তদন্ত বুরহান উদ্দিন,সেকেন্ড অফিসার মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন