প্রতিবন্ধী আসাদুলের জন্য পাঠানো ডিসির উপহার হসপিটালে পৌছে দিলেন ইউএনও

দ্বারা zime
০ মন্তব্য 162 দর্শন

 

সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এসএম মোস্তফা কামালের নির্দেশনা মোতাবেক ফল-পাকুড় নিয়ে শারীরিক প্রতিবন্ধী আসাদুলকে হসপিটালে দেখতে গেলেন সদর ইউএনও দেবাশীষ চৌধুরী।

মঙ্গলবার দুপুরে নির্বাহী অফিসার  ফল- তরমুজ, মাল্টা, আঙুর, কমলা এবং হরলিক্স, গুঁড়োদুধ, জুস ও কিছু খাদ্য সামগ্রী নিয়ে সাতক্ষীরা সদর হসপিটালে শারীরিক প্রতিবন্ধী আসাদুলকে দেখতে যান।এসময় তার সাথে অফিস সহাায়ক হাবিবুর রহমান উপস্থিত ছিলেন।

নির্বাহী অফিসার জানান, অসুস্থ আসাদুল  ধীরে ধীরে সুস্থ হচ্ছে, শারীরিক অবস্থা উন্নতির দিকে,তার মায়ের মুখে শুনে বেশ আনন্দ লাগলো।

তিনি জানান,মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী’র কার্যালয় হতে বরাদ্দকৃত জমিসহ একটি ঘর আসাদুলের মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে। দ্রুত সুস্থ হয়ে ঘরে ফিরে মা-বাবাকে নিয়ে সুখে শান্তিতে বসবাস করবে, এ কামনা করি।

ইউএনও আরো জানান,জেলা প্রশাসক সাতক্ষীরা এস এম মোস্তফা কামাল প্রতিবন্ধী আসাদুলের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন। চিকিৎসা সমন্বয় করছেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের স্বাস্হ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: সুব্রত ঘোষ। সাতক্ষীরা সদর হাসপাতাল কর্তৃপক্ষ ও দায়িত্বরত সংশ্লিষ্ট সম্মানিত ডাক্তারবৃন্দ নিবেদিত সেবা দিয়ে যাচ্ছেন। হাসপাতাল সমাজসেবা বিভাগ আন্তরিকভাবে দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, গত ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী উপলক্ষে সাতক্ষীরা সদর উপজেলার গাভার বঙ্গবন্ধু সোনার বাংলা পল্লীতে জেলা প্রশাসনের উদ্যোগে হতদরিদ্র মানুষের চিকিৎসা দেওয়ার জন্য ফ্রী মেডিকেল ক্যাম্প বসানো হয়। শারীরিক প্রতিবন্ধী আসাদুল সে সময় জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল এঁর দৃষ্টিতে আসে এবং তার উন্নত চিকিৎসার দায়িত্ব নেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন