প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক হলেন যুগ্ম-সচিব শাহিদা সুলতানা

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 135 দর্শন

 

প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক হিসেবে প্রেষণে নিয়োগ পেয়েছেন সাতক্ষীরার কৃতি সন্তান শাহিদা সুলতানা। বর্তমানে তিনি জননিরাপত্তা বিভাগের যুগ্মসচিব হিসেবে দায়িত্ব পালন করছেন। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, জননিরাপত্তা বিভাগের যুগ্মসচিব শাহিদা সুলতানাকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক হিসেবে প্রেষণে নিয়োগ দেওয়া হলো। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

চলতি বছরের ২ নভেম্বর উপসচিব থেকে যুগ্মসচিব পদে পদোন্নতি পান শাহিদা সুলতানা। তখন তিনি গোপালগঞ্জের জেলা প্রশাসক ছিলেন। শাহিদা সুলতানা গতবছর জাতীয় পর্যায়ে জনপ্রশাসন পদক লাভ করেন।এছাড়া গোপালগঞ্জের ডিসি হিসাবে খুব সুনাম ও দক্ষতার সহিত তিনি জেলা ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন। সাতক্ষীরার কৃতি সন্তান প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক হলেন, এটা সাতক্ষীরা বাসির জন্য অনেক আনন্দের ও অনেক গৌরবের।আপডেট সাতক্ষীরা পরিবারের পক্ষ থেকে যুগ্ম-সচিব শাহিদা সুলতানা কে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

এদিকে পৃথক আরেক প্রজ্ঞাপনে নির্বাচন কমিশন সচিবালয়ের যুগ্মসচিব ((প্রশাসন ও অর্থ) মো. কামাল উদ্দিন বিশ্বাসকে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশনের (বিসিক) পরিচালক করা হয়েছে। একই প্রজ্ঞাপনে জানানো হয়, ১১ অক্টোবর স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্মসচিব শায়লা শার্মিন জামানকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা)-এর মহাপরিচালক হিসেবে বদলি আদেশ বাতিল করা হলো।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন