এক দিনের বেতনের টাকা দিয়ে হোম কোয়ারেন্টাইনে থাকা মানুষদের বাড়ি বাড়ি খাবার সামগ্রী দিয়ে আসছে শ্যামনগর থানা পুলিশ

দ্বারা zime
০ মন্তব্য 372 দর্শন

 

করোনা মোকাবিলা করতে সর্বসাধারণকে ঘর থেকে বের হতে নিষেধ করেছে সরকার। পুলিশ, সেনাবাহিনী ও স্থানীয় প্রশাসন ঘর থেকে কেউ বের হচ্ছেন কি-না তা নজরদারি করছে। এতে অসহায়, দিনমজুর ও নিম্নআয়ের মানুষ পড়েছেন বিপাকে। এমন দুর্যোগময় মুহূর্তে নিজেদের উদ্যোগে অসহায় মানুষের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে শ্যামনগর থানা পুলিশ।

জানা গেছে, শ্যামনগর থানার ওসি নাজমুল হুদার উদ্যোগে থানা পুলিশ সদস্যদের এক দিনের বেতনের টাকায় বুধবার সন্ধায় শ্যামনগরে কোয়ারেন্টাইনে থাকা অসহায়দের ঘরে পৌঁছে দেওয়া হয়েছে চাল-ডাল, তেল, পেঁয়াজ, রসুন ও স্যানিটাইজার। সেই সঙ্গে অনুরোধ করা হচ্ছে, কেউ বাসা থেকে বের হবেন না। নিরাপদ থাকতে ও অপরকে রাখতে এখন বাড়িতে থাকার বিকল্প নেই।

শ্যামনগর থানার ইন্সপেক্টর তদন্ত ইয়াছিন আলম চৌধুরী আপডেট সাতক্ষীরা কে বলেন, করোনাভাইরাসের কারণে কেউ ঘর থেকে বের হতে পারছেন না। এতে অসহায় মানুষ বিপাকে পড়েছেন। অনেকের বাড়িতে খাবার নেই। তারা খাবে কি? মানুষের এমন অবস্থা দেখে সবাই মর্মাহত। কিন্তু বেঁচে থাকতে গেলে বাড়িতে থাকার কোনো বিকল্প নেই।

তিনি বলেন, পরিস্থিতি বিবেচনা করে থানা পুলিশের স্টাফদের সঙ্গে আলোচনা করে নিজেদের বেতনের টাকায় প্যাকেজ আকারে কিছু খাদ্য অসহায়দের বাড়ি পৌঁছে দিয়েছি। বুধবার সন্ধ্যায় ১০০ অসহায় গরিব মানুষের বাড়িতে খাবার পৌঁছে দেয়া হয়েছে। এই মুহূর্তে সমাজের সব বিত্তবান মানুষের উচিত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন