শ্যামনগর থানা পরিদর্শন করলেন সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 467 দর্শন

 

শ্যামনগর থানা পরিদর্শন করলেন সাতক্ষীরা জেলার নবাগত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

সোমবার দুপুরে সাতক্ষীরা জেলা  পুলিশ সুপার  কাজী মনিরুজ্জামান  সাতক্ষীরা জেলার শ্যামনগর থানা পরিদর্শন করেন। এসময় শ্যামনগর থানা পুলিশের চৌকস দল পুলিশ সুপার কে গার্ড অব অনার প্রদান করেন। অভিবাদন মঞ্চ থেকে সালামী গ্রহণ শেষে পুলিশ সুপার অত্র থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সের সাথে কুশল বিনিময় করেন।

এছাড়া থানার নারী,শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী ডেস্ক,জুনিয়র সেরেস্তাসহ অফিসের গুরুত্বপূর্ণ রেজিষ্টার, অস্ত্রাগার, ব্যারাক ও মেস পরিদর্শন করেন।

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স বাস্তবায়ন, জনগণের সেবক হওয়ার প্রত্যয় নিয়ে জনবান্ধন পুলিশিং, আইন-শৃঙ্খলা রক্ষা এবং অপরাধ নিয়ন্ত্রণে সকল পুলিশ সদস্যকে সম্পৃক্ত থাকার জন্য কঠোর নির্দেশনা প্রদান করেন।

পাশাপাশি থানার মেসে উন্নতমানের খাবার সরবরাহ, দাপ্তরিক সকল কাজ সুষ্ঠুভাবে সম্পাদন, ফোর্সের ব্যারাক পরিস্কার পরিছন্ন এবং চাহিদার প্রেক্ষিতে ফোর্সের ছুটি ছাড়তে সংশ্লিষ্ট অফিসার ইনচার্জ, শ্যামনগর থানা সাতক্ষীরা কে নির্দেশ প্রদান করেন।

 

পরিদর্শন কালে পুলিশ সুপারের সফরসঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সজীব খান অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপারেশন) কনক কুমার দাস শ্যামনগর থানার ওসি কাজী ওয়াহিদ মুর্শিদ, ইন্সপেক্টর তদন্ত মাছুম  সহ থানার সকল পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন