ভর্তি পরীক্ষা নিরাপদ ও নির্বিঘ্ন করার লক্ষে আরএমপি কমিশনারের তদারকি

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 233 দর্শন

 

গতকাল ২৬ জুলাই ২০২২ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক সম্মান/স্নাতক শ্রেণীতে ভর্তি পরীক্ষার দ্বিতীয় দিনে ভর্তি পরীক্ষা নিরাপদ ও নির্বিঘ্ন করার লক্ষ্যে বিশ্ববিদ্যালয় এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষা, ভর্তি জালিয়াতি রোধ-সহ ট্রাফিক ব্যবস্থাপনা স্বাভাবিক রাখতে মাঠ পর্যায়ে থেকে তদারকি করে যাচ্ছেন  আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার  মো: আবু কালাম সিদ্দিক নিজেই।

উল্লেখ্য যে, এবারের রাবি’র ভর্তি পরীক্ষায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পুরো এলাকাকে সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে এবং কঠোর পুলিশি নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পরীক্ষায় জালিয়াতি রোধে বিশ্ববিদ্যালয় এলাকায় সাদা পোষাকে ৩শত এর অধিক পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ কমিশনার  উদ্যোগে আজও আরএমপি’র পক্ষ থেকে পরীক্ষার্থী ও অভিভাবকদের মাঝে বিনামূল্যে বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হচ্ছে।

পরিদর্শন কালে  এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন)  মো: সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস)  মো: মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর)  মো: রশীদুল হাসান পিপিএম ও উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া)  মো: সাজিদ হোসেন-সহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন