ভোমরার বাদামতলা মোড়ে আসাদুজ্জামান বাবুর ইফতার বিতরণ

দ্বারা zime
০ মন্তব্য 142 দর্শন

 

পবিত্র মাহে রমজানের ৯ম দিনে ভোমরা ইউনিয়নের বাদামতলা বাজার এলাকার পথচারীদের মাঝে ইফতার বিতরণ করলেন সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব আসাদুজ্জামান বাবু।

শনিবার (পহেলা এপ্রিল ) বিকালে বাদামতলা বাজারের পথচারী রোজাদারদের হাতে ইফতার তুলে দেন এবং রোজাদারদের সাথে মাহে রমজানের শুভেচ্ছা বিনিময় করেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী এমনিভাবে প্রতিদিন রাস্তায় দাড়িয়ে ৩’শ রোজদারের হাতে ইফতার পৌছে দিচ্ছেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি কামরুল ইসলাম, ভোমরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জিয়াউর রহমান, সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল ইসলাম রেজা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারন সম্পাদক ও উইপি সদস্যগণ, সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল কাদের প্রমূখ।

ইফতার পেয়ে বাদামতলা এলাকার রিজাউল করিম বলেন, জিসিনপত্রের যে দাম আমাদের পক্ষে ইফতার কেনা কঠিন হয়ে যাচ্ছে। সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু ভাই নিজে হাতে পথচারী ও অসহায় গরীব মানুষের হাতে ইফতার তুলে দিচ্ছেন। ইফতারির প্যাকেট পেয়ে আমি খুবই খুশি।

সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইফতার মাহফিল বা পার্টি আয়োজন না করার নির্দেশ দিয়েছেন। সেই সাথে তিনি আমাদের গরিবদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করতে বলেছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে দলের বিভিন্ন নেতৃবৃন্দের সহযোগিতায় প্রতিদিন ৩’শ দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছি। আগামী দিনগুলোতে এই কার্যক্রম অব্যহত রাখবো।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন