মধ্যরাতে খাদ্য সামগ্রী হাতে করোনায় ক্ষতিগ্রস্তদের বাড়ি আসাদুজ্জামান বাবু

দ্বারা zime
০ মন্তব্য 167 দর্শন

 

আলতাফ হোসেন বাবু:মহামারী করোনা ভাইরাসে সংকটে থাকা সাতক্ষীরা শহরের বিভিন্ন স্থানে নিম্ন আয়ের মধ্যবিত্ত পরিবার এবং বিভিন্ন শ্রেণী পেশার হত দরিদ্র সাধারণ মানুষের মাঝে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
প্রধানমন্ত্রী দেশরত্ন মমতাময়ী মা শেখ হাসিনার নির্দেশে রবিবার রাত ৯টা থেকে গভির রাত পর্যন্ত সাতক্ষীরা শহরের কাটিয়া, রসুলপুর, পলাশপোল, পুরাতন সাতক্ষীরা, রাজারবাগান, সরকারপাড়া, ঝুটিতলা, লস্করপাড়াসহ বিভ্ন্নি স্থানে নিম্ন আয়ের মধ্যবিত্ত

পরিবার এবং মসজিদের ইমাম- মোয়াজ্জিন, ফুটপাতে তরকারি বিক্রেতা, ডাব বিক্রেতা, নাইটগার্ড, সেলুন ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষদের মাঝে চাল, ডাল, আলু, তেলসহ বিভ্ন্নি খাদ্য সামগ্রী বিরতন করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু।

সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবুর দেশ-বিদেশের অবস্থানকারী আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবদের আর্থিক সহযোগিতায় এসকল খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি বলেন, সারা বিশ্ব এখন মহাকান্তিকাল অতিবাহিত করছে। বাংলাদেশের অনেকেই আক্রান্ত হয়েছে।

ইতোমধ্যে চিকিৎসক ও পুলিশ সদস্যসহ দুই শতাধিক মানুষ মারা গেছেন করোনা আক্রান্ত হয়ে। কিন্তু এ সংকটে কর্মহীন হয়ে পড়া মধ্যম শ্রেণির মানুষ বিপাকে পড়েছেন।

তাদের সহযোগিতা করার জন্য দেশ-বিদেশে অবস্থানরত বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজনের অর্থায়নে এ উপহার সামগ্রী (খাদ্য ও সামগ্রী) পৌছে দেওয়া হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন