মাগুরা জেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 213 দর্শন

 

মাগুরা জেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন খুলন রেঞ্জের এডিশনাল ডেপুটি ইন্সপেক্টর জেনরেল (প্রশাসন এন্ড ফিন্যান্স) মো:হাবিবুর রহমান বিপিএম। শনিবার সকালে মাগুরার পুলিশ অফিসে পৌছালে মাগুরা জেলা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান অতিরিক্ত ডিআইজি কে ফুলেল শুভেচ্ছা জানন ,পরে অতিরিক্ত ডিআইজি মাগুরার কয়েকটি কেন্দ্রীয় পূজামন্ডপ পরিদর্শন করেন ও সেখানকার পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময় করেন।

মাগুরা প্রতিনিধি জানান, করোন থেকে মুক্তির প্রার্থনার জানিয়ে মাগুরার সনাতন ধর্মালম্বীরা মহা অষ্টমী ও সন্ধি পূজার অঞ্জলি প্রদান করেছে। শনিবার (২৪ অক্টোবর) সকালে বিভিন্ন মন্দিরে নারী-পুরুষ শিশু নির্বিশেষে এই পুস্পাঞ্জলি দেন।

এসময় পুরোহিতরা পৃথিবী থকে করোনা মুক্তির জন্য দেবীর কাছে বিশেষ প্রার্থনা করেন। প্রার্থনা শেষে সবার মধ্যে প্রসাদ বিতরণের পাশাপাশি বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

মাগুরা জেলায় এবছর ৫৮৭ টি মন্দিরে দূর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট প্রদ্যুৎ কুমার সিংহ জানান, মহামারি করোনা থেকে সারা বিশ্বের মানুষের মুক্তি লাভের জন্য প্রতিটি মণ্ডপে মা দুর্গার কাছে বিশেষ প্রার্থনা করা হয়েছে। তিনি বলেন শনিবার খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান বিপিএম, মাগুরার মায়ের বাড়ি পূজামণ্ডপ পরিদর্শন পূর্বক আমাদের সাথে বিভিন্ন বিষয়ে কথা বলেছেন। এসময় মাগুরা জেলা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোওয়ান উপস্থিত ছিলেন। তিনি আরো বলেন, আগত পূজারীদের অঞ্জলি প্রদানের সময় স্বাস্থ্যবিধি মনে চলতে নির্দেশনা দেওয়া হচ্ছে ও তাদের মধ্যে অতিরিক্ত ডিআইজি ও পুলিশ সুপার মাস্ক বিতরণ করেছেন। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন