শ্যামনগরে শিশু ধর্ষণ মামলার আসামী র‌্যাব-৬ এর হাতে গ্রেপ্তার

দ্বারা zime
০ মন্তব্য 337 দর্শন

 

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার চাঞ্চল্যকর ৪ বছরের শিশু ধর্ষণ মামলার পলাতক আসামী আল-আমিন গাজীকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬) এর সদস্যরা। গ্রেপ্তারকৃত আল-আমিন শ্যামনগর উপজেলার চাঁদনীমূখা গ্রামের ময়নুদ্দীন গাজীর ছেলে। শুক্রবার (২৬ নভেম্বর) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল খুলনার সোনাডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন।

শুক্রবার বিকালে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ খবর জানান র‌্যাব-৬ এর সিপিসি-১ সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানী কমান্ডার ইশতিয়াক হোসাইন। এসময় তিনি বলেন, গত ২২ নভেম্বর বিকালে সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার  চাঁদনীমুখা গ্রামের মধ্যমপাড়া বাইতুল মােকারম জামে মসজিদের পশ্চিম পাশে ফাঁকা জায়গায় খেলাধুলা করছিলো ভিকটিম ৪ বছরের শিশু ও তার ২ বছরের ভাই।  এসময় আল আমীন গাজী ভিকটিম শিশু ও তার ভাইকে কদবেল খাওয়ার প্রলোভন দেখিয়ে মধ্যমপাড়া জামে মসজিদের বাথরুমের মধ্যে নিয়ে ভিকটিমকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেন।

এসময় ভিকটিম শিশুটি চিৎকার করলে স্থানীয়রা ছুটে আসলে অভিযুক্ত আল আমিন গাজী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এঘটনায় ভিকটিমের দাদী বাদী হয়ে অভিযুক্ত আল-আমিন গাজীর বিরুদ্ধে শ্যামনগর থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নং-২৯)। মামলাটির বিষয়ে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করেন এবং এজাহারনামীয় একমাত্র পলাতক আসামীকে গ্রেপ্তার করতে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখেন। এরই প্রেক্ষিতে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে খুলনার সোনাডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হন এবং গ্রেপ্তারকৃত আসামীকে  শ্যামনগর থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান তিনি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন