সংবাদ কর্মীদের নিরলস প্রচেষ্টায় সাতনদী অনলাইন এখন টপ-এ : সম্পাদক হাবিবুর রহমান।।

দ্বারা zime
০ মন্তব্য 261 দর্শন

 

এ্যালেক্সা র‌্যাংকিংয়ে দৈনিক সাতনদীর এ অর্জন আমার একার নয়। এ অর্জন দৈনিক সাতনদী পরিবারের সকলের। এটার ধারাবাহিকতা ধরে রাখতে পাঠকের সামনে সব সময় সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের বিকল্প নেই। সংবাদ কর্মীদের নিরলস প্রচেষ্টায় দৈনিক সাতনদীর অনলাইন সংস্করণ সাতক্ষীরায় শার্ষে উঠতে সক্ষম হয়েছে। শনিবার (২৩ নভেম্বর) দুপুরে দৈনিক সাতনদীর কার্যালয়ে শ্যামনগর উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময়কালে পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমান এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন মফস্বল বার্তা সম্পাদক এম. আর মিঠু, প্রধান প্রতিবেদক আকরামুল ইসলাম, সার্কুলেশন ম্যানেজার জগন্নাথ রায়, আব্দুল্লাহ আল মাহফুজ, শ্যামনগর উপজেলায় কর্মরত ব্যুরো প্রধান সিরাজুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক সরদার আমজাদ হোসেন মিঠু, আব্রাহাম লিংকন, মুন্সীগঞ্জ প্রতিবেদক নজরুল ইসলাম, শহর প্রতিবেদক রোকনুজ্জামান প্রমূখ।
দৈনিক সাতনদীর অনলাইন সংস্করণ সাতক্ষীরায় শার্ষে অবস্থান করায় শ্যামনগর উপজেলায় পত্রিকায় কর্মরত সাংবাদিকরা সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানান।
সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমান মতবিনিময়কালে আরও বলেন, সাংবাদিকতা একটি চ্যালেঞ্জিং পেশা। এ পেশায় যুক্ত থেকে বন্ধু পর্যন্ত পর হয়ে যায়। সংবাদ যার বিপক্ষে যায় তখন সাংবাদিকরা তার কাছে শক্রু হয়। সমাজের নানা অসঙ্গতি তুলে ধরা প্রকৃত সাংবাদিকের কাজ। মাঠ পর্যায়ের সংবাদ কর্মীরা পত্রিকার প্রান। সমাজের অনাচার, অত্যাচার, নির্যাতন ও দুর্নীতির খবর সাতনদী বরাবরই সাহসিকতার সাথে প্রকাশ করে বলেই পত্রিকা সবার কাছে গ্রহনযোগ্যতা পেয়েছে। প্রতিযোগিতার বাজারে অনলাইন সংস্করণ ও ছাপা সংস্করণ একসাথে না চললে বর্তমানে টিকে থাকা কঠিন বলেও তিনি মন্তব্য করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন