সদর উপজেলার বিভিন্ন কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করলেন ডা: ফরহাদ জামিল

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 260 দর্শন

 

সাতক্ষীরা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ইউনিয়ন স্বাস্থ্য ও কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেছেন সাতক্ষীরা সদর উপজেলার নবাগত স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: ফরহাদ জামিল।সোমবার সকাল ৯ টার দিকে সদর উপজেলার থানাঘাটা কমিউনিটি ক্লিনিক, ও ,লাবসা সাব সেন্টার পরিদর্শন করেন ইউএইচএন্ডএফপিও ডা: ফরহাদ জামিল।

পরিদর্শন কালে ডা: ফরহাদ জামিল সেখানে সেবা নিতে আসা রোগীদের সাথে কথা বলেন ও তাদের সমস্যার কথা শোনেন।পরে তিনি ঐ ক্লিনিকের রেজিষ্ট্রার পত্র ও আলমারি র সরকারী ঔষধ পত্রের হিসাব নেন।পরে তিনি ক্লিনিকের পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন।

এক ই দিন দুপুরে  স্বাস্থ্য অফিসার দক্ষিন আলিপুর সিসি ও আলিপুর সিসি পরিদর্শন করেন। পরিদর্শন কালে তিনি সেখানের সেবার মান নিয়ে আগত রোগীদের সাথে কথা বলেন।

পরে স্বাস্থ্য কর্মকর্তা ক্লিনিকের দায়িত্বে থাকা স্বাস্খ্য পরিদর্শক ও সংশ্লিষ্ট দের সরকারি বিধি মোতাবেক সকাল ৮ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত অফিস করার নির্দেশনা প্রদান করেন পাশাপাশি তিনি স্বাস্থ্যবিধি মেনে রোগীদের সেবা দেওয়ার আহবান জানান।পরিদর্শন কালে স্বাস্খ্য কর্মকর্তার সফরসঙ্গী হিসাবে সদর উপজেলার এমটিআপিআই মহিবুর রহমান উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন