সদর উপজেলা আওয়ামী লীগের আগামী সম্মেলনে সাধারণ সম্পাদক পদে জনজরিপে জনপ্রিয়তার শীর্ষে এনছান বাহার বুলবুল।।

দ্বারা zime
০ মন্তব্য 355 দর্শন

 

 

মাহফিজুল আক্কাস :  সাতক্ষীরায় দলীয় কর্ম দক্ষতায় সদর উপজেলা আওয়ামী লীগের আগামী সম্মেলনে সাধারণ সম্পাদক পদে জনজরিপে জনপ্রিয়তার শীর্ষে এনছান বাহার বুলবুল।

আওয়ামী লীগের দলীয় ও তৃণমুল নেতৃবৃন্দের মুল্যায়ণকারী কর্মী বান্ধব ত্যাগী ও আপোষহীন উদীয়মান সাদা মনের মানুষ ও সদা হাস্যোজ্জল জনদরদী সাতক্ষীরাবাসীর প্রিয় মুখ আওয়ামী পরিবারের সন্তান সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনছান বাহার বুলবুলকে সদর উপজেলা আওয়ামী লীগের আসন্ন সম্মেলনে সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় সদরের ১৪টি ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও আওয়ামী লীগ সদর উপজেলা শাখার নেতা কর্মীরা।

সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনছান বাহার বুলবুল’র পিতা মৃত মাস্টার আব্দুস সোবহান দীর্ঘ রাজনৈতিক জীবনে মুজিব আদর্শ্যরে সৈনিক ছিলেন। মারা যাওয়ার আগ মুহুর্ত পর্যন্ত তিনি সুনামের সহিত সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করে গেছেন। এনছান বাহার বুলবুল’র একমাত্র সন্তান সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমরান বাহার বুলবুল।

এনছান বাহার বুলবুল ১৯৯৩ সালে সাতক্ষীরা সদর থানা যুবলীগের সভাপতি ছিলেন, ২০০৩ সালে সদর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন, ২০০৪ সালে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সদস্য হন এবং ২০১৪ সাল হতে অদ্যাবধি মহান স্বাধীনতার চেতনায় বিশ্ববাসী মুজিব আদর্শ্যের সৈনিক সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দল ও দেশের সেবায় কাজ করে চলেছেন সাতক্ষীরা চেম্বার অব কমার্সের উর্দ্ধতন সহ-সভাপতি ও রোটারী ক্লাব অব সাতক্ষীরা’র পাস্ট প্রেসিডেন্ট এনছান বাহার বুলবুল। সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগকে শক্তিশালী ও সুসংগঠিত করতে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে যোগ্যতার বিচারে এনছান বাহার বুলবুল’র বিকল্প নেই বলে মনে করছেন আওয়ামী লীগের নেতা কর্মীরা।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন