সাতক্ষীরায় নানা আয়োজনে ফায়ার ও সিভিল ডিফেন্স দিবস উদযাপিত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 163 দর্শন

 

দূর্ঘটনা-দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে সাতক্ষীরায় নানা আয়োজনে ফায়ার ও সিভিল ডিফেন্স দিবস পালিত হয়েছে। সাতক্ষীরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিভেন্সের আয়োজনে মঙ্গলবার সকালে ফায়ার সার্ভিস ভবন চত্বরে বেলুন ও ফেস্টুন উড়িয়ে দিবসটির শুভ উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি সাতক্ষীরা জেলার বিঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

সাতক্ষীরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর মোহাম্মদ ফসির উদ্দিন সরদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরাসহ সাতক্ষীরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিভেন্সের বিভিন্ন কর্মকর্তারা।

বক্তারা এ সময় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে সরকারি নির্দেশনা মেনে দূর্ঘটনা এড়িয়ে সড়কে চলাচল করার আহবান জানান।

আলোচনাসভা শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির ও উপজেলা নির্বাহি কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা দূর্ঘটনা ও দূর্যোগকালীন সময়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের প্রদর্শন করা ব্যবহৃত বিভিন্ন জিনিস পত্র ঘুরে ঘুরে দেখেন এবং খোঁজ খবর নেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন