সাতক্ষীরা জেলা পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি

দ্বারা zime
০ মন্তব্য 361 দর্শন

 

প্রিয় সাতক্ষীরাবাসী
আসসালামু আলাইকুম,
আপনাদের সকলের অবগতির জন্য জানাচ্ছি যে বর্তমানে সারা দেশে বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষা চলমান রয়েছে। তারই ধারাবাহিকতায় সাতক্ষীরা জেলায় আগামী ১৪ নভেম্বর ২০২১ খ্রি. হতে শারীরিক সক্ষমতা যাচাইয়ের মধ্য দিয়ে নিয়োগ প্রক্রিয়া শুরু হতে যাচ্ছে।
শারীরিক সক্ষমতা পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের পরবর্তীতে লিখিত ও মৌখিক পরীক্ষার ফলাফল এর ভিত্তিতে নির্দিষ্ট সংখ্যক প্রার্থী বাংলাদেশ পুলিশ এ ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পাবেন।
শুধুমাত্র মেধা ও যোগ্যতার ভিত্তিতে যেনো এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হয় তা নিশ্চিত করতে সাতক্ষীরা জেলা পুলিশ ইতোমধ্যেই সকল প্রস্তুতি গ্রহণ করেছে। কোনো অসাধু ব্যক্তি বা চক্র যেনো এই নিয়োগ প্রক্রিয়া নিয়ে কোনো রকম বানিজ্য করতে না পারে সে বিষয়ে জেলা পুলিশ সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে। কারো বিরুদ্ধে এ ধরনের অভিযোগ পাওয়া গেলে তাৎক্ষণিকভাবে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ধরনের কোনো অপতৎপরতা দৃষ্টিগোচর হলে জেলা পুলিশ, সাতক্ষীরাকে তথ্য দিয়ে সহায়তা করার জন্য সকলকে অনুরোধ জানানো হলো। সাতক্ষীরা জেলায় নিয়োগ সংক্রান্তে কোনরকম আর্থিক লেনদেনে কেউ জড়িত হলে প্রার্থী ও দালাল সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। একমাত্র শারীরিক ও লিখিত পরীক্ষার যোগ্যতাই হবে নিয়োগের মাপকাঠি।

অনুরোধক্রমে-
মোহামমদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)
পুলিশ সুপার, সাতক্ষীরা।

মোবাইল  :০১৩২০১৪২১০০





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন