সাতক্ষীরা থানা পুলিশের অভিযানে ১০০ পিস ইয়াবা সহ আটক -২।।

দ্বারা zime
০ মন্তব্য 382 দর্শন

 

সাতক্ষীরা থানা পুলিশ অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী আটক করেছে। আটককৃত দুই মাদক ব্যবসায়ীর মধ্যে একজন রাজারবাগন এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে হাবিবুর রহমান এবং একই এলাকার শওকাত আলীর ছেলে নাজিম উদ্দীন।

সাতক্ষীরা থানা পুলিশের সূত্র জানায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বার ও অতিরিক্ত পুলিশ সুপার(পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার) মোহাম্মদ ইলতুৎ মিশ এঁর দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের তত্বাবধানে সাতক্ষীরা থানার পরিদর্শক (অপারেশন) বিপ্লব কান্তি মন্ডলের নেতৃত্বে কাটিয়া ফাড়ির এসআই তসলিম,এএসআই নাসির উদ্দিন ও সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের রাজার বাগান কলেজ এলাকার সাঁকার মোড়ে অভিযান পরিচালনা কালে মো:হাবিবুর রহমান(২৮) ও মো:নাজিম উদ্দিন(২৮) কে ১০০ পিস ইয়াবা সহ আটক করতে সক্ষম হয় পুলিশ।
আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ প্রতিবেদক কে জানান,আটককৃতদের নামে সাতক্ষীরা থানায় মাদক দ্রব্য আইনে মামলা রুজুর প্রক্রিয়া চলছে। তিনি আরো জানান,আগামীকাল তাদের কে বিঞ্জ আদালতে সোপর্দ করা হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন