সাতক্ষীরা থানা পুলিশের অভিযানে দুই কেজি গাঁজা সহ আটক -১।।

দ্বারা zime
০ মন্তব্য 465 দর্শন

 

সাতক্ষীরা থানা পুলিশ অভিযান চালিয়ে দুই কেজি গাঁজা সহ এক যুবক কে আটক করেছে। আটককৃত যুবকের নাম শান্তি রাম দাস (৩২)।সে ভবানিপুরের মৃত নরেন্দ্র দাসের ছেলে। তার বাড়ি বাঁশদহা ইউনিয়নের ভাবনিপুর।

সাতক্ষীরা থানা পুলিশের সুত্র জানায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বার ও অতিরিক্ত পুলিশ সুপার (পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার)  মোহাম্মদ ইলতুৎ মিশ এঁর দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের তত্বাবধানে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সাতক্ষীরা থানার এসআই শরীফ এনামুল,এএসআই মনির,  এএসআই তাহের, কনস্টেবল আশিক ও সঙ্গীয় ফোর্স বৃহম্পতিবার রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাঁশদহা ইউনিয়নের দাস পাড়ায় আসামির বাড়িতে অভিযান চালিয়ে ২ কেজি গাঁজা সহ নিশিরাম কে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান প্রতিবেদক কে জানান “মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” উক্ত শ্লোগান কে সামনে রেখে সাতক্ষীরা থানা পুলিশ সদর উপজেলার ১৪ টি ইউনিয়নে একযোগে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বৃহম্পতিবার রাত ১০ টার দিকে বাঁশদহা ইউনিয়নের দাস পড়া গ্রাম থেকে ২ কেজি গাঁজা সহ শান্তিরাম দাস কে  আটক করা হয়েছে। তিনি আরো জানান আটককৃত আসামীর নামে মামলা রুজুর প্রক্রিয়া চলছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন