সাতক্ষীরা থানা পুলিশের অভিযানে ১৮টি স্বর্ণের বার সহ আটক – ০১

দ্বারা zime
০ মন্তব্য 719 দর্শন

 

সাতক্ষীরায় ১৮টি স্বর্ণের বার সহ মোঃ মিঠু সরদার(২৩) নামের এক চোরাচালানীকে আটক করেছে সদর থানা পুলিশ। সোমবার(৬ ফেব্রুয়ারি) বেলা দেড়টায় সাতক্ষীরা সদরের বাকাল ব্রীজের পাশ থেকে তাকে আটক করা হয়। গ্রেফতারকৃত মিঠু সরদার সাতক্ষীরা সদরের লাবসা থানাঘাটা এলাকার মোঃ শওকত আলীর ছেলে। তিনি ভারতে পাচারের উদ্দেশ্যে ওই স্বর্ণ সাতক্ষীরার সীমান্ত এলাকায় নিয়ে যাচ্ছিলেন বলে জানা গেছে।


সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ মোঃ ফখরুল আলম খান জানান, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) সজীব খানের দিন নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামানের তত্বাবধায়নে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই মোস্তফা ও এএসআই জিয়া  একটি মোটরসাইকেলকে চ্যালেঞ্জ করে। এসময় তার মোটরসাইকেল তল্লাশি করে মাদকের বদলে ১৮টি স্বর্নের বার পাওয়া যায়। স্বর্নের বারগুলো অতি কৌশলে মোটরসাইকেলের চেসিসের ভেতর টেপ দিয়ে প্যাচানো ছিলো। গ্রেফতারকৃত আসামী ভারতে পাচারের উদ্দেশ্যে স্বর্ণের বারগুলো নিয়ে যাচ্ছিলো বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে।


সদর ওসি আরও জানান, স্বর্নের বারগুলো মোট ওজন ২ কেজি ৯৯ গ্রাম ৫২০ মিলিগ্রাম। এর বর্তমান বাজারমূল্য প্রায় ১ কোটি ৬৫ লাখ ৬০ হাজার টাকা। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনাস্থলটি অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান পরিদর্শন করেছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন