সাতক্ষীরা থানা পুলিশের বিশেষ অভিযানে ০১ টি লোহার তৈরি পিস্তল সাদৃশ্য ওয়ান শুটারগান সহ আটক -০১

দ্বারা zime
০ মন্তব্য 330 দর্শন

 

সাতক্ষীরা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ০১ টি লোহার তৈরী পিস্তল সাদৃশ্য ওয়ান শুটারগান সহ এক যুবক কে আটক করেছে। আটককৃত যুবকের নাম মোঃ বাপ্পি গাজী ওরফে আব্দুল্লাহ (২৮)। সে সদর উপজেলার বৈকারী ইউনিয়নের – মোঃ ওয়াজেদ আলী গাজীর পুত্র।

থানা পুলিশ জানায়,  সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম এঁর  দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ)  মোঃ সজীব খাঁন ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মীর আসাদুজ্জামানের তত্ত্বাবধানে সাতক্ষীরা থানার  অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান এঁর নেতৃত্বে সেকেন্ড অফিসার লোকমান হোসেন,এএসআই মোস্তফা ও এএসআই জিয়া সহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা থানাধীন ০৩নং বৈকারী ইউপির  বৈকারী সাকিনন্থ জনৈক আব্দুল হাই  এর আম বাগানের পশ্চিম পাশে ঢালী পাড়া হইতে সরদার পাড়া গাজী ইটের সলিং রাস্তার উপরে অভিযান চালিয়ে লোহার তৈরি পিস্তলের মত দেখতে ওয়ান সুটারগান  বাপ্পি গাজী ওরফে আব্দুল্লাহ (২৮) কে আটক করে পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান জানান, আটককৃত আসামী একজন দুস্কৃতিকারী, মাদক ব্যবসায়ী ও অস্ত্র চোরাকারবারী।তিনি জানান আটককৃত আসামীর নামে পুলিশ বাদী হয়ে সাতক্ষীরা থানায় মামলা রুজু করেছে। তিনি আরো জানান,আটককৃ আসামীকে বিঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন