সাতক্ষীরা থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে গাঁজা গাছ সহ মাদক ব্যবসায়ী আটক।।

দ্বারা zime
০ মন্তব্য 408 দর্শন

♣♣♣
বিশেষ প্রতিনিধিঃ
সাতক্ষীরা থানা পুলিশের মাদক বিরোধী অভিযান চলা কালে রাজার বাগন পাকা রাস্তার মোড় হতে মাদক ব্যবসায়ী সুভাস দাশ (২৩) গত কাল রাতে সাতক্ষীরা কামাল নগর মধ্যপাড়া হতে মাদক ব্যবসায়ী মোঃ নুরুজ্জামান(৩৮) ও মোঃ মহিদুল ইসলাম(২৭) কে গ্রেফতার করা হয় । এছাড়া গত কাল দুপুরে সাতক্ষীরা সোনালী ব্যাংকের সামনে পাকা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ী মোঃ শাহিনুর রহমান(২৫) কে গ্রেফতার করা হয় ।

এ সময় তাদের কাছ থেকে ৪১ পিস ইয়াবা ট্যাবলেট ও দুই পুরিয়া গাজা পাওয়া যায় । অপর এক অভিযানে সাতক্ষীরা থানার সাব-ইন্সপেক্টর অনুপ কুমারের নেতৃত্বে সহকারী সাব-ইন্সপেক্টর শরীফুল ইসলাম,সহকারী সাব-ইন্সপেক্টর হামিদ ও সঙ্গীয় ফোর্সের সহযোগীতায় বুধবার রাত ১২.১৫ মিনিটে শহরের কামাননগর এলাকায় নুরুজ্জামানের বাড়িতে অভিযান চালান।এসময় নুরুজ্জামানের বাড়ির ঘরের বারান্দায় টপে লাগানো বিশাল বড় একটি গাঁজা গাছ উদ্ধার করা হয়।

গ্রেপ্তারের বিষয় টি নিশ্চিত করে সাব-ইন্সপেক্টর অনুপ কুমার আপডেট সাতক্ষীরা ডটকম কে জানান,নবাগত অফিসার ইনচার্জ যোগদান করার পরপরই সাতক্ষীরা থানার মাদক বিরোধী অভিযান কে আরো বেগমান করা হয়েছে।তিনি আরো জানান,ধৃত আসামীদের নামে মাদক দ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন