সাতক্ষীরা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম মোতালেব’র নামে মিলনায়তন নামকরণ হওয়ায় প্রেসক্লাব আজ কলঙ্কমুক্ত

দ্বারা zime
০ মন্তব্য 188 দর্শন

 

মাহফিজুল ইসলাম আককাজঃ সাতক্ষীরা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম মোতালেব সাহেবের স্মরণে সাতক্ষীরা প্রেসক্লাবের হলরুম আব্দুল মোতালেব মিলনায়তন এর উদ্বোধন করা হয়েছে। শনিবার (০৪ জুলাই) বেলা সাড়ে ১২টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জি.এম নুর ইসলামের সভাপতিত্বে এবং সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোজাফ্ফার রহমানের সঞ্চালনায় আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো-০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,‘গুণী ব্যক্তিদের অবদান ভুলে গেলে হবেনা। অবদান ভুলে না গিয়ে তাদেরকে মূল্যায়ণ করতে হবে। দেশের উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ভাল মন ও সুন্দর চিন্তা-ভাবনা দিয়ে সহযোগিতা করতে হবে। সকলের ঐক্যবদ্ধ ও সম্মিলিত প্রচেষ্টায় সাতক্ষীরা প্রেসক্লাবকে আরো সামনের দিকে এগিয়ে নিতে হবে।’
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সম্পাদক মহসিন হোসেন বাবলু, মরহুম মোতালেব সাহেবের কন্যা ছফুরননেসা মহিলা কলেজের অধ্যক্ষ আশরাফুননাহার স্বপ্না, সাপ্তাহিক ইচ্ছেনদী পত্রিকার সম্পাদক ও প্রেসক্লাবের সদস্য মকসুমুল হাকিম, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ প্রমুখ। এসময় বক্তারা বলেন, দেশে যেমন যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর খুনীদের ফাঁসির মাধ্যমে দেশ ও জাতি কলঙ্কমুক্ত হয়েছে। তেমনি সাতক্ষীরা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম মোতালেব সাহেবের স্মরণে তার নামে প্রেসক্লাবে একটি মিলনায়তন হওয়ায় সাতক্ষীরা প্রেসক্লাব আজ কলঙ্কমুক্ত হল। মরহুম মোতালেব সাহেবের একক প্রচেষ্টায় আজকের এই প্রেসক্লাব।
এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান উজ¦ল, বীর মুক্তিযোদ্ধা কালিদাস রায়, কাজী শহিদুল হক রাজু, সাপ্তাহিক ইচ্ছেনদী পত্রিকার চীফ এডিটর শেখ তহিদুর রহমান ডাবলু, সাপ্তাহিক মুক্ত স্বাধীন পত্রিকার সম্পাদক আবুল কালাম আজাদ, প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আলী সুজন, প্রেসক্লাবের সদস্য ও পৌর আওয়ামীলীগ নেতা জিয়াউর বিন সেলিম যাদু, দৈনিক গ্রামের কাগজের জেলা প্রতিনিধি এস.এম রেজাউল ইসলাম, ডা. মহিদার রহমান, দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার নির্বাহী সম্পাদক জাহাঙ্গির কবির, দৈনিক কাফেলা পত্রিকার চীফ এডিটর এম ঈদুজ্জামান ইদ্রিস, শহিদুল ইসলাম প্রমুখ। এসময় সাতক্ষীরা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলার প্রিন্ট্র ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন