সাতক্ষীরা মেডিকেলে হাইফ্লোনেজাল ক্যানোলা দিয়েছেন অজ্ঞাত মহৎ মনের ব্যবসায়ী

দ্বারা zime
০ মন্তব্য 168 দর্শন

 

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা রোগীদের জন্য হাইফ্লোনেজাল ক্যানোলা দিয়েছেন সাতক্ষীরার একজন বিশিষ্ট ব্যবসায়ী। তবে ক্যানোলা হস্তান্তরকালে দাতা ব্যবসায়ী উপস্থিত ছিলেন না। এমনকি তার নাম প্রকাশেও নিষেধ রয়েছে বলে জানান তার পক্ষে ক্যানোলা হস্তান্তককারী সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু।
আসাদুজ্জামান বাবু জানান,দাতা ব্যক্তি সাতক্ষীরার একজন বড় ব্যবসায়ী। করোনা রোগীদের জন্য তিনি বেশ চড়া মুল্যের এই ক্যানোলা মেডিক্যাল কলেজ হাসপাতালকে উপহার দিয়েছেন। তবে তার নিষেধাজ্ঞা থাকায় নাম প্রকাশে অপারগতা প্রকাশ করেন তিনি।
আসাদুজ্জামান বাবু আরো জানান, বুধবার বেলা ১১ টায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শেখ কুদতরÑই খুদার নিকট তিনি এই হাইফ্লোনেজাল মেশিন হস্তান্তর করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরা মেডিকেল কলেজের প্রফেসর মো. কামরুজ্জামান (অর্র্থোপেডিক), সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের কনসালটেন্ট ডা.সুমন কুমার দাশ (কার্ডিওলজি), আবাসিক সার্জন ডা. মো.রাশীদুজ্জামান প্রমূখ ।
ক্যানোলা দেয়া প্রসঙ্গে তত্ত্বাবধায়ক ডা. শেখ কুদতরÑই খুদা জানান, হাইফ্লোনেজাল ক্যানোলার মুল্য ১৪ লক্ষ টাকা। করোনায় আক্রান্ত রোগীদের অক্সিজেন সরবরাহে এটা খুবই প্রয়োজন। তীব্র শ^াসকষ্টের সময় অক্ষিজেন সিলিন্ডারে লিটারে ১৫ এর জায়গায় হাইফ্লোনেজাল ক্যানোলার ৬০ মাত্রায়ও দেয়া যাবে। তিনি নাম প্রকাশ না করা ওই ব্যবসায়ীকে ধন্যবাদ জানান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন