সাতক্ষীরা সদর উপজেলা সমাজসেবা কার্যালয় কর্তৃক ৩শ’ ৪৫ জন প্রতিবন্ধীর মাঝে ৩১ লক্ষ ৭৭ হাজার টাকার শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ করলেন এমপি রবি

দ্বারা zime
০ মন্তব্য 198 দর্শন

 

মাহফিজুল ইসলাম আককাজ : সাতক্ষীরা সদর উপজেলা সমাজসেবা কার্যালয় কর্তৃক ২০১৯-২০২০ অর্থবছরের প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ করা হয়েছে। রবিবার (০৫ জুলাই) বেলা ১১টায় সদর উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সদর উপজেলা ডিজিটাল কর্ণারে সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ করেন সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,‘বাংলাদেশ আওয়ামীলীগ উন্নয়নমূখী ও জনবান্ধব সরকার। জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ বিশে^র দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। তিনি দেশের জনগণের কথা ভেবে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে সমাজের পিছিয়ে পড়া অনগ্রসর জনগোষ্ঠীকে সহায়তা দিয়ে যাচ্ছেন। আমি নিজে উদ্যোগ নিয়ে মন্ত্রণালয় থেকে নতুন আরো চার শত প্রতিবন্ধী শিক্ষার্থীর জন্য শিক্ষা উপবৃত্তির ব্যবস্থা করেছি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, সদর উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান প্রমুখ। এসময় সদর উপজেলা ও পৌর এলাকার প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও উচ্চতর স্তরে ৩শ’৪৫ জন প্রতিবন্ধীর মাঝে ৩১ লক্ষ ৭৭ হাজার টাকার শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ করা হয়। এসময় সদর উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও সদর উপজেলা সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন