৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্যাপন উপলক্ষে উপজেলা পর্যায়ে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 457 দর্শন

 

২২ ডিসেম্বর সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ে ৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্যাপন উপলক্ষে উপজেলা পর্যায়ে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত হয়। এই বিজ্ঞান মেলায় সিনিয়র গ্রুপে প্রথম স্থান অধিকার করে নবজীবন পলিটেকনিক ইন্সটিটিউটের ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্ট এর ৪র্থ পর্বের ছাত্র মো: ইমরান হোসেন।

স্মার্ট রোড ইনোভেশন প্রজেক্ট আকারে মেলায় উপস্থাপনের জন্য উপজেলা প্রশাসন থেকে তাকে প্রথম স্থান প্রদান করা হয়। অন্যদিকে নবজীবন পলিটেকনিক ইন্সটিটিউটের সিভিল ডিপার্টমেন্ট এর ৬ষ্ঠ পর্বের ছাত্র মো: মাকফুর রহমান বিতর্ক প্রতিযোগিতায় ২য় স্থান অধিকার করে। এছাড়া বিশেষ গ্রুপে নবজীবন পলিটেকনিক ইন্সটিটিউটের সিভিল ডিপার্টমেন্ট এর ৪র্থ পর্বের ছাত্র মো: সামিউজ্জামান তৃতীয় স্থান অধিকার করে।

৩০ ডিসেম্বর সাতক্ষীরা সদর উপজেলা প্রশাসন থেকে নবজীবন ইন্সটিটিউট হতে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন পর্যায়ের পুরস্কার সমূহ বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, উপজেলার উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা,, উপজেলা কষি অফিসার রফিকুল ইসলাম এবং উপজেলা শিক্ষা অফিসার মো: জাহিদুর রহমান।

– প্রেস বিজ্ঞপ্তি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন