তালার সুভাষিণী এলাকায় লক ডাউন চেক পোস্ট পরিদর্শনে পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুল মিশ

দ্বারা zime
০ মন্তব্য 270 দর্শন

 

করোনা পরিস্থিতি মনিটরিং ও লক ডাউন চেক পোস্ট পরিদর্শন করেছেন সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ।

আজ ২৩ এপ্রিল বেলা ১১ টার দিকে সাতক্ষীরায় তালায় সুভাশিনি এলাকায় খুলনা থেকে সাতক্ষীরা প্রবেশের সীমান্ত পথে অবস্থিত পুলিশের চেকপোস্ট পরিদর্শনে যান তিনি। পরিদর্শন কালে তিনি কিছুক্ষণ রাস্তায় চলাচল রত যানবাহন কে দাড় করিয়ে জিজ্ঞাসাবাদ করেন। এসময় পদন্নোতি প্রাপ্ত পুলিশ চেকপোস্টেে দায়িত্বরত পুলিশ সদস্যদের কে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।
এসময় সেখানে তালা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবির,থানার অফিসার ইনচার্জ,মেহেদী রাসেল, পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ ও ট্রাফিক পুলিশের সার্জেন্ট সহ ভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।পরিদর্শন শেষে পদন্নোতি প্রাপ্ত  পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ বলেন মুলত বাহিরের জেলা থেকে কোন মানুষ যেনো করোনা ভাইরাস নিয়ে জেলায় প্রবেশ করতে না পারে সে কারনেই সাতক্ষীরা জেলা পুলিশের চেকপোস্ট অভিযান অব্যহত আছে।তিনি বলেন অপ্রয়োজনীয় চলাচল বন্ধ করতে আমাদের এ অভিযান জেলা ব্যাপি অব্যহত আছে। তিনি এসময় সবাই কে ঘরে থাকতে আহবান জানান।            





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন