সিনিয়র জেলা জজ পদন্নোতি লাভ করায় সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান কে অভিনন্দন

দ্বারা zime
০ মন্তব্য 216 দর্শন

 

সিনিয়র  জেলা জজ হিসাবে পদন্নোতি  লাভ করায় সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে সাতক্ষীরা  জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান কে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে।

বৃহম্পতিবার  সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মাদ  মোস্তাফিজুর  রহমান পিপিএম(বার) তাঁর ব্যক্তিগত ফেইজবুক আইডি Mostafijur Rahman নামক আইডি থেকে সাতক্ষীরা  জেলা ও দায়রা জজ কে অভিনন্দন ও শুভেচ্ছা  জানিয়ে একটি স্টাটাস পোষ্ট করেন। উক্ত শুভেচ্ছা ও অভিনন্দন বার্তায় পুলিশ সুপার লিখেছেন…..

“অভিনন্দন ও শুভেচ্ছা জনাব Sheikh Mafizur Rahman বিজ্ঞ জেলা ও দায়রা জজ সাতক্ষীরা মহোদয়কে সিনিয়র জজ হিসেবে পদোন্নতি লাভ করায়। Sp Satkhira District ও সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন। শ্রেষ্ঠ মানবিক বিচারক,গরীবের বিচারক, শত বছরের নিয়ম ভেঙে জেলখানায় খাদ্যমেনু সংস্কার করার সাহসী পদক্ষেপের দিকপাল,সম্প্রতি দূর্ণীতির গম অতি গরীবদের মাঝে বিতরণ করার সাহসী পদক্ষেপ তাঁকে মহিমান্বিত করেছে সর্বস্তরে। আগামীর পথচলা আরো সুন্দর হোক। আমীন।।

উক্ত স্টাটাসে সাতক্ষীরা জেলা ও দায়রা জজ Sheikh Mafizur Rahman নামক ব্যক্তিগত  আইডি দিয়ে পুলিশ সুপার কে ধন্যবাদ জানিয়ে লিখেছেন…… Dear. , i am overwhelmed seeing such an unexpected comment . I got a lot of praising phone., sms., comments etc regarding this but i think your status is the best one . Because it’s not a simple write- up , It’s an inspiration for me.. U recognised me because you have a great heart.. I feel so honoured , so inspired .. Hopefully , present working relation between judiciary and police department will develop day by day in our time . Stay blessed and have a golden time..





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন