সাতক্ষীরা জেলা পুলিশ ও পুনাক সাতক্ষীরার যৌথ উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 350 দর্শন

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) আজ ১১ আগস্ট ২০২১ খ্রি: তারিখ বেলা ১১:৩০ ঘটিকায় সকল জেলা সদর ও মেট্রোপলিটন পুলিশ ইউনিটে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করে।

উক্ত কর্মসূচী পুলিশ হেডকোয়ার্টার্স থেকে একযোগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ও বাংলাদেশ পুনাকের প্রধান উপদেষ্টা ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)।

তার ই ধারাবাহিতায় জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও আগস্ট মাস স্মরণে সাতক্ষীরা জেলা পুলিশ ও সাতক্ষীরা (পুনাক) এর উদ্যোগে সামাজিক বনায়ন কর্মসূচির উদ্বোধন হয়েছে।

বুধবার (১১ আগস্ট দুপুরে জেলা পুলিশ লাইন্সে চত্বরে  এই কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার। এসময় বিভিন্ন প্রকারের ফলজ, বনজ ও ঔষুধী গাছের ৫০টি গাছের চারা রোপণ করা হয়।

“মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে পুনকের সদস্যরা জেলার প্রতিটি উপজেলার থানা চত্বর, বাসভবন ও দর্শনীয় স্থান গুলোতে মাসব্যাপী এই সামাজিক বনায়ন কর্মসূচি চলমান থাকবে বলে জানা গেছে।

জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাকের) সহ-সভানেত্রী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সজিব খান, অতিরিক্ত পুলিশ সুপার হেড কোয়াটার ইকবাল হোসেন,সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো:শামসুল হক, ডিএসবির সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম সহ পুনাকের অন্যান্য নারী সদস্যগণ উক্ত বৃক্ষরোপণ কর্মসূচি তে উপস্থিত ছিলেন। 

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন