রাজবাড়ী পুলিশ লাইন্স চত্বরে বৃক্ষরোপণ করলেন ডিআইজি হাবিবুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 228 দর্শন

 

গত ৫ ডিসেম্বর ২০২১ খ্রিঃ তারিখ ঢাকা রেঞ্জের ডিআইজি মো:  হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার), রাজবাড়ী জেলার বার্ষিক রিজার্ভ অফিস পরিদর্শন করেন।

এসময় রেঞ্জ ডিআইজি  কে রাজবাড়ী জেলার পুলিশ সুপার  এম এম শাকিলুজ্জামান  ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

 

রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শন উপলক্ষে রেঞ্জ ডিআইজি  হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার) পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে মাস্টার প্যারেডে সালাম গ্রহণ ও প্যারেড পরিদর্শণ করেন।

ভালো প্যারেড ও সুন্দর পোষাকের উপর উত্তম পুরস্কার প্রদান করেন এবং বিভিন্ন বিষয়ে সংক্ষিপ্ত দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। এসময় প্যারেড কমান্ডার হিসেবে ছিলেন  মোঃ সালাহউদ্দিন, অতিঃ পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), রাজবাড়ী। পরবর্তীতে রেঞ্জ  ডিআইজি রাজবাড়ী জেলা পুলিশ আয়োজিত বিশেষ কল্যাণ সভায় অংশগ্রহণ করেন।

জেলা পুলিশ আয়োজিত বিশেষ কল্যান সভায় রেঞ্জ  ডিআইজি হাবিবুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এম এম শাকিলুজ্জামান, পুলিশ সুপার, রাজবাড়ী, অতিঃ পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন (প্রশাসন ও অপরাধ), অতিঃ পুলিশ সুপার মাঈন উদ্দিন চৌধুরী (সদর সার্কেল), ডিআইও-১, ডিএসবি, সকল থানার অফিসার ইনচার্জ, রাজবাড়ী জেলার বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সবৃন্দ।

উপস্থিত সকল অফিসার ফোর্সদের উপস্থিতিতে রেঞ্জ ডিআইজি রাজবাড়ী জেলা পুলিশের সকল সমস্যার কথা শোনেন এবং সমস্যার সমাধানের লক্ষ্যে নির্দেশনা প্রদান করেন। পরবর্তীতে  ডিআইজি, ঢাকা রেঞ্জ  রিজার্ভ অফিস, ডি-স্টোর, সি-স্টোর বার্ষিক পরিদর্শন করেন এবং শীতাতপ নিয়ন্ত্রিত ফোর্স মেস এর শুভ উদ্ভোধন করেন এবং পুলিশ লাইন্স চত্বরে বৃক্ষ রোপণ করেন।  যাবতীয় কার্যক্রম শেষে তিনি ঢাকার উদ্দেশ্যে রাজবাড়ী জেলা ত্যাগ করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন