সাতক্ষীরা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের নতুন পরিচালক ডা. কুদরত-ই-খুদা

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 1295 দর্শন

 

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক পদে পদায়ন করা হয়েছে হাসপাতালের সুপারিইনটেনডেন্ট ডাঃ কুদরত-ই-খুদ কে। গতকাল মঙ্গলবার বেলা ১২টায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন পরিচালক পদে তিনি যোগদান করেন । এ সময় হাসপাতালের কর্মকর্তা-কর্মচারিরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এর আগে ৩০ জানুয়ারি (রোববার) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ থেকে এক প্রজ্ঞাপনের মাধ্যমে ডাঃ কুদরত-ই-খুদাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সুপারিইনটেনডেন্ট পদ থেকে পরিচালক পদে পদায়ন করা হয়। রাষ্ট্রপতির অনুমতিক্রমে উপসচিব বেগম জাকিয়া পারভীন উক্ত প্রজ্ঞাপন জারি করেন।

হাসপাতালের পরিচালক পদে ডাঃ কুদরত-ই-খুদার যোগদানের পর তাকে ফুলেল শুভেচ্ছা জানান হাসপাতালের মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডা. কাজী আরিফ, সিনিয়র কনসালটেন্ট মেডিসিন ডা. মানস কুমার মন্ডল, জুনিয়র কনসালটেন্ট কল্যাণ আশীষ সরদার, জুনিয়র কনসালটেন্ট কার্ডিওলোজি ডা. সুমন কুমার দাস, সার্জারী বিভাগের আরএস ডা. মো. রাশেদুজ্জামানসহ আরও অনেকে।

এছাড়া হাসপাতালের কর্মকর্তা-কর্মচারি, ইন্টার্ন চিকিৎসক পরিষদ, ছাত্রলীগ, আউট সোর্সিং কর্মচারিদের পক্ষ থেকে সদ্য যোগদানকৃত পরিচালককে ফুলেল শুভেচ্ছা জানিয়ে অভ্যর্থনা দেওয়া হয়।

উল্লেখ্য ডাঃ কুদরত ই খোদা ১৯৬৯ সালের ১৬ ফেব্রæয়ারি সাতক্ষীরায় জন্মগ্রহণ করেন। তার পিতার নাম শেখ আবুল হোসেন ও মাতার নাম মিসেস সামসুন নাহার। তিনি ১৯৯৪ সালে এমবিবিএস ডিগ্রি লাভ করেন। ২০০১ সালে ২০ তম বিসিএসে তিনি উত্তীর্ণ হয়ে একই বছরের মে মাসে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার হিসাবে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে তিনি ডিজিএইচএস, লাবসা ইউনিয়ন সাব সেন্টার, সদর উপজেলা স্বাস্থ্য অফিস, বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন