সড়কে শৃংখলা ফেরাতে সাতক্ষীরা ট্রাফিক পুলিশের নিয়মিত চেকপোস্ট

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 272 দর্শন

 

সড়কে শৃংখলা ফেরাতে সাতক্ষীরা জেলা ট্রাফিক পুলিশ নিয়মিত চেকপোস্ট ডিউটি পরিচালনা করে যাচ্ছে।প্রতিদিনের ন্যায় রবিবার সকালে খুলনা রোড মোড়,নারিকেল তলা মোড়,নিউ মার্কেট মোড়  ও লাবসা বাইপাস মোড়ে ট্রাফিক পুলিশের ব্যাপক তৎপরতা দেখা যায়।

সরেজমিন ঘুরে দেখা যায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর দিক নির্দেশনা মোতাবেক অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মো: সজীব খানের তত্বাবধায়নে জেলা ট্রাফিক পুলিশের টিআই এডমিন শ্যামল কুমার চৌধুরী র নেতৃত্বে ট্রাফিক সার্জেন্ট কনক, ট্রাফিক সার্জেন্ট মুকুল,ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজ, ট্রাফিক সার্জেন্ট মাহাবুব শহরের হসপিটাল মোড়,নিউমার্কেট মোড়, পাঁকাপোলের মোড়ে চেকপোস্ট অভিযান পরিচালনা করে।

অভিযানে রেজিষ্ট্রেশন বিহীন মটর সাইকেল জব্দ করা হয় এবং যাদের ডিএল নেই, হেটমেট নেই তাদের নামে সড়ক পরিবহন আইনে মামলা দেওয়া হয়।অভিযান চলাকালে বেপরোয়া গতিবিধি দেখে সে সব যানবাহনে থাকা ব্যাগ তল্লাশি করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে ট্রাফিক পুলিশের টিআই(প্রশাসন) শ্যামল কুমার চৌধুরী জানান,সড়কে শৃংখলা ফেরাতে ও অবৈধ যানবাহন বন্ধে আমাদের নিয়মিত চেকপোস্ট অভিযান অব্যহত থাকবে। তিনি আরো জানান,শহরে কোন মাটি বহন কারী ট্রাকটার চলতে দেওয়া হবেনা।কারন,মাটি বহনকারী ট্রাক্টর থেকে পড়ে যাওয়া মাটি রাস্তায় পড়ে থাকে,পরে বর্ষা আসলে রাস্তায় পড়ে থাকা মাটিতে স্লিপ খেয়ে প্রায় সড়ক দূর্ঘটনায় পথচারী নিহত হচ্ছে।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন