সাতক্ষীরা থানা পুলিশের অভিযানে ভোমরার কুক্ষাত মাদক ব্যবসায়ী শাহীন ও তার স্ত্রী আটক

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 2332 দর্শন

 

সাতক্ষীরা খানা পুলিশ অভিযান চালিয়ে ভোমরা পোর্টের কুক্ষাত মাদক ব্যবসায়ী দম্পতি শাহীন ও তার স্ত্রী পারুল কে ৩০০ পিস ইয়াবা ও ৫ বোতল ফেন্সিডিল সহ  আটক করেছে।আটককৃত শাহীন ভোমরা ফুলতলার মৃত আহসান সরদারের ছেলে।

থানা পুলিশের সুত্র জানায়,সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার ও  অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খানের দিক নির্দেশনা মোতাবেক  অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মীর আসাদুজ্জামানের তত্বাবধায়নে সাতক্ষীরা থানার নবাগত অফিসচর ইনচার্জ স ম কাইয়ুমের নেতৃত্বে সাতক্ষীরা থানার এসআই দেব কুমার দাস, এএসআই জিয়া, এএসআই  সুফিয়ান এএসআই আসাদ, কনস্টেবল একরামুল ও সঙ্গীয় ফোসের সহযোগীতায় গতকাল রাত ১০ টার পরে গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা পোর্টের ফুলতলা এলাকায় অভিযান চালিয়ে শাহীন ও তার স্ত্রী পারুল কে ৩০০ পিস ইয়াবা ও ৫ বোতল ফেন্সিডিল সহ আটক করে পুলিশের ঐ চৌকশ টিম।

আটকের বিষয়টি নিষ্চিত করে সাতক্ষীরা থানার ওসি স ম কাইয়ুম জানান, আটককৃত মাদকব্যবসায়ী দম্পতি দীর্ঘদিন যাবৎ পুলিশের চোখ ফাঁকি দিয়ে রমরমা মাদক ব্যবসা করে যাচ্ছিল। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে সাতক্ষীরা থানায় মামলা দায়ের পূর্বক তাদের কে বিঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন