জেলা কমিউনিটি পুলিশিং ফর্ম এর পক্ষ থেকে পুলিশ সুপার কে বিদায়ী সংবর্ধনা প্রদান

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 133 দর্শন

 

সাতক্ষীরার বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) ও সাতক্ষীরা পুনাক সভানেত্রী  পুলিশ সুপার পত্নী  নাদিয়া আফরোজকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সাতক্ষীরা জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে গতকাল রাতে শহরের তুফান কনভেনশন সেন্টার লেকভিউতে জেলা পুলিশিং কমিটির সভাপতি বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ডাঃ আবুল কালাম বাবলার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)।

তিনি বলেন আমি চেষ্টা করেছি কোন সাধারন মানুষ হয়রানি না হয়। অনেক খারাপ মানুষকে কাউন্সিলিং করে সংশোধনের চেষ্টা করেছি। সবকিছু আইন বা বল প্রয়োগ করে সমাধান করা যায় না। কৌশলে অনেক কিছু করতে হয়। সাতক্ষীরায় অনেক সংঘাত পুর্ণ কাজ ধৈর্যের সাথে নিরসন করেছি। বৃহত্তর মানুষের কল্যানে কাজ করেছি। পুলিশি সেবা শুধু আমরা একক ভাবে করতে পারেনি। আদালত, প্রশাসন ও রাজনৈতিক দলের সহযোগিতা দরকার হয়। আমার সময় কালে কোন হত্যা মামলা আসামী নেই যাকে আটক করা সম্ভব হয়নি। ভারতের প্রধানমন্ত্রী যখন সাতক্ষীরায় আসেন এখানে কোন বিশৃংখলা সৃষ্টি হয়নি। এখানকার মানুষ তাকে সাদরে গ্রহন করছে। দেশকে এগিয়ে নিতে হলে পুরুষের পাশাপাশি মহিলাদের সোচ্চার হতে হবে। সংবর্ধিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার পত্নী  ও সাতক্ষীরা পুনাক সভানেত্রী  নাদিয়া আফরোজ।

এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক ডাঃ মনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার  কুমার দাস, সদর সার্কেল. এডিশনাল এসপি  মীর আসাদুজ্জামান, ডিবি ওসি বাবুল আক্তার, দৃষ্টিপাত সম্পাদক জিএম নূর ইসলাম, প্রেসক্লাব সভাপতি মমতাজ আহমেদ বাপী, সাধারন সম্পাদক মোহাম্মদ আলী সুজন, সাতক্ষীরা সরকারী কলেজের অধ্যক্ষ আমানুল­াহ হাদী, এড. হায়দার আলী, বিশিষ্ট ব্যবসায়ী বিশ্বনাথ ঘোষ, নুরুল হক প্রমুখ।

এছাড়া জেলা পুলিশের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, পরিবারের সদস্য ও জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য, কবি, সাহিত্যিক, ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা মহিলা আ’লীগের সাধারন সম্পাদিকা জ্যোস্না আরা।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন