সাতক্ষীরায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় শোক দিবস উদযাপিত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 221 দর্শন

 

সাতক্ষীরায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় শোক দিবস পালিত হচ্ছে। দিবসটি উপলক্ষে সকাল ১০ টায় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ, জেলা প্রশাসন ও জেলা পুলিশ, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের জনগন শহরের খুলনার রোডের মোড়ে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তাবক অর্পণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান,ইন সার্ভিস ট্রেনিংয়ের পুলিশ সুপার মো: বেলায়েত হোসেন,পিবিআই সাতক্ষীরার এসপি মীর শাফিন মাহামুদ, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) সজীব খান, অতি: পুলিশ সুপার কনক কুমার দাস,সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমাতুজ জোহরা  সহ প্রশাসনের উচ্চ পদস্ত কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

জেলা আওয়ামী লীগের কর্মসূচিতে উপস্থিত ছিলেন দলের জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি একে ফজলুল হক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক মোঃ নজরুল ইসলাম,সহ সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু,সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, ভাইস চেয়ারম্যান তানভীর হোসেন সুজন, ভাইস চেয়ারম্যান  কহিনুর রহমান  সহ জেলা আ’লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

বেলা ১১টায় শিল্পকলা একাডেমিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির। বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি একে ফজলুল হক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক মোঃ নজরুল ইসলাম প্রমুখ।

এরআগে সকাল ৮টায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগ অফিসে দলীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন করা হয়। সকাল ৯টায় সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের পক্ষ থেকে শহরের তালতলা হাইস্কুল স্কুল মাঠে শতজনকে শুকনা খাবারের প্যাকেট বিতরণ করা হয়।

দিবসটি উপলক্ষে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডে এবং জেলার প্রতিটি ইউনিয়নে কোরআন খানী, দোয়া অনুষ্ঠান, বঙ্গবন্ধুর ভাষণ প্রচার এবং দুপুরে গণভোজসহ আলোচনা সভার আয়োজন করেছে।

এছাড়া বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মসজিদে কোরআনখানি এবং দুপুরে সকল ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন