সাতক্ষীরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

দ্বারা zime
০ মন্তব্য 105 দর্শন
জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৩ উপলক্ষে সাতক্ষীরায় বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা লিগ্যাল এইড কমিটি সাতক্ষীরার আয়োজনে দিবসটি উপলক্ষে শুক্রবার সকালে জেলা জজ আদালত প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর জেলা আইজীবী সমিতির হল রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপত্বি করেন, সিনিয়র জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান চাঁদ মোহাম্মদ আব্দুল আলিম আল রাজী।
আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক এমজি আযম, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: হুমায়ুন কবির, অতিরিক্ত জেলা প্রশাসক বৃষ্ণ পদ পাল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, পিপি অ্যাড. আব্দুল লতিফ, জিপি অ্যাড. শম্ভুনাথ সিংহ, ডাঃ ফরহাদ জামিল, জেলা লিগ্যাল এইড অফিসার মনিরুল ইসলাম, শ্রেষ্ঠ প্যানেল অঅইজীবী আব্দুর রাজ্জাক, উপকারভোগী মোনায়েম কবির, রউফুন নেছা প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন, সহকারী জজ প্রদীপ কুমার ও জেবুন্নেছা।
বক্তারা বলেন, সাধারণ বিচার প্রার্থী মানুষ যাতে বিচার বঞ্চিত না হয় সেজন্য কাজ করে যাচ্ছে সাতক্ষীরা জেলা লিগ্যাল এইড অফিস। এ অফিসের মাধ্যমে ধনী দরিদ্র সকলকে আইনী পরামর্শ দেয়াসহ দরিদ্রদেরকে বিনামূল্যে আইনি সেবা প্রদান করা হয়।




০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন