প্রকৃতি ও জীবন ক্লাব, সাতক্ষীরার কমিটি গঠন : মুনিরুদ্দীন সভাপতি ও আব্দুস সামাদ সাধারণ সম্পাদক

দ্বারা zime
০ মন্তব্য 146 দর্শন

 

প্রকৃতি ও জীবন ক্লাব, সাতক্ষীরার কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২৮ এপ্রিল ২০২৩) বিকালে শহরের ম্যানগ্রোভ সভাঘরে অনুষ্ঠিত এক সভায় এই কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন ক্লাবের উপদেষ্টা শিক্ষাবিদ প্রফেসর আব্দুল হামিদ। আলোচনায় অংশ নেন ক্লাবের উপদেষ্টা ড. দিলারা বেগম, দৈনিক দক্ষিণের মশাল সম্পাদক অধ্যক্ষ আশেক-ই-এলাহী, সনাক সভাপতি প্রফেসর পবিত্র মোহন দাস, সাপ্তাহিক সূর্যের আলো সম্পাদক আব্দুল ওয়ারেশ খান চৌধুরী, উদীচীর সভাপতি শেখ সিদ্দিকুর রহমান, মহিলা পরিষদের সম্পাদক জোৎস্না দত্ত, ম্যানগ্রোভ সভাঘরের পরিচালক কবি স ম তুহিন প্রমুখ।


সভায় সর্বসম্মতিক্রমে অ্যাড. মুনিরুদ্দীনকে সভাপতি ও সাংবাদিক আব্দুস সামাদকে সাধারণ সম্পাদক করে প্রকৃতি ও জীবন ক্লাব, সাতক্ষীরার কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন এস এম বিপ্লব হোসেন, মো: গোলাম সরোয়ার, তানজীর আহমেদ, সালাউদ্দীন রানা, হুমায়ন কবির রায়হান, নিয়াজ মোরর্শেদ, মো: ফিরোজ আলী, ফারজারা রুবি মুক্তি ও মনিরুল ইসলাম মিলন। সভা সঞ্চালনা করেন ক্লাবের সমন্বয়কারী ও চ্যানেল আইয়ের সাতক্ষীরা প্রতিনিধি আবুল কালাম আজাদ। এসময় আরও উপস্থিত ছিলেন আলী নুর খান বাবুল, মো: নাজমুল হক, কাজী শাহাব উদ্দীন, মো: শেখ মনিরুল ইসলাম, আহসানুর রহমান রাজিব, হরিদাস মন্ডল, শাহানা পারভীন, মো: খায়রুল ইসলাম, মো: আল আমিন, সঞ্জয় কুমার হালদার, নির্মল গাইন, উৎপল কুমার সাহা, মো: জামাল উদ্দীন, মো: গাউছুল আজম, ফারহানা ইমরোজ রোজ ও শারিকা সায়নী।
সভায় নবগঠিত কমিটি আগামী বর্ষা মৌসুমে বৃক্ষরোপণ, সাতক্ষীরা প্রাণ সায়ের খালের দূষণ রোধ, বেআইনীভাবে জলাশয় ভরাট বন্ধ, পাখিদের অভয়াশ্রম গড়ে তোলাসহ বিভিন্ন বিষয়ে সচেতনতামূলক ক্যাম্পেইন পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করে। এছাড়া আগামী ৫ থেকে ১৫ মে সাতক্ষীরায় বৃক্ষরোপন কর্মসূচি সফল করতে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়। প্রেস বিজ্ঞপ্তি





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন