আশ্রয় কেন্দ্রে আশ্রিত পানি বন্ধি মানুষের সাথে ঈদ উদযাপন করলেন সাতক্ষীরার জেলা প্রশাসক মোস্তফা কামাল


 

পবিত্র ঈদ-উল-ফিতরের দিনও ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্রে আশ্রিত মানুষের খোঁজখবর নিয়ে তাদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

সোমবার (২৫ মে) দুপুরে সাতক্ষীরার আশাশুনি উপজেলার মাড়িয়ালা মাধ্যমিক বিদ্যালয়ে গিয়ে সেখানে আশ্রিত ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্তদের খোঁজখবর নেন তিনি।

এর আগে আশাশুনি উপজেলায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এক হাজার পরিবারের জন্য পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে পোলার চাউল, গরুর মাংস, সিমাই ও নগদ টাকা পৌঁছে দেন জেলা প্রশাসক।

এ সময় জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন, মহামারী করোনা ও ঘূর্ণিঝড় আম্পানের কারণে এবারের ঈদ আনন্দহীন হয়ে পড়েছে। তবে, আপনাদের কাছে আসতে পেরে আমি ঈদের প্রকৃত আনন্দ অনুভব করছি। আগামীকাল থেকেই বেড়িবাধ সংস্কারের কাজ শুরু হবে। আশা করি বেড়িবাধ সংস্কার করতে পারলে আমাদের দুর্দশা লাঘব হবে।

পরে জেলা প্রশাসক মোবাইলের মাধ্যমে সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক ও জনপ্রশাসন সচিব ইউসুফ হারুনকে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের সাথে কথা বলিয়ে দেন।

সেখানে জেলা প্রশাসকের সাথে আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল প্রমূখ উপস্থিত ছিলেন।
এ সময় আশ্রয় কেন্দ্রে বসবাসরত মানুষের মাঝে সাবান বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *