অবাধ- সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে শ্যামনগরে পুলিশ সুপারের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 394 দর্শন

 

ইউনিয়ন পরিষদ নির্বাচন/২০২১ উপলক্ষে নির্বচান ডিউটিতে নিয়োজিত সকল পুলিশ সদস্য ও আনসার সদস্যদের নিয়ে শ্যামনগর থানাধীন নকিপুর এইচ সি পাইলট বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে শনিবার বেরা ১১ টার দিকে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে। 

ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ভোট কেন্দ্রে দায়িত্ব প্রাপ্ত অফিসার ও ফোর্স দের আইন-শৃংখলা রক্ষার্থে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার)।ব্রিফিং প্যারেডে পুলিশ সুপার বলেন কাল সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত শ্যামনগরে ইউপি নির্বাচনের ভোট গ্রহণ চলবে। তিনি বলেন, উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। পুলিশ সুপার আরো বলেন, নির্বাচন কমিশন আমাদের যে দিক নির্দেশনা দিয়েছেন আমরা সেই দিক নির্দেশনা মোতাবেক পেশাগত দায়িত্ব পালন করবো। 

ব্রিফিং প্যারেডে এসময় অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ ও প্রশাসন  মোঃ সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো: ইকবাল হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার সাতক্ষীরা সদর সার্কেল মীর আসাদুুজ্জামান, তালা সার্কেলের সিনিয়র এএসপি হুমায়ুন কবির, বিশেষ শাখার ডিআই-১ মিজানুর রহমান,জেলা ডিবির ওসি ইয়াছিন আলম চৌধুরী  এবং শ্যামনগর থানার ওসি  কাজী ওয়াহিদ মুৃর্শেদ,কালিগজ্ঞ থানার ইন্সপেক্টর তদন্ত মিজানুর রহমান, ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর হাসান মল্লিক,  সহ পুলিশের বিভিন্ন থানা ফাড়ী হতে আগত অফিসার ফোর্স উপস্থিত ছিলেন।

ব্রিফিং প্রারেডে শ্যামনগর থানার ৯ টি ইউনিয়নে ৮৯ টি ভোট কেন্দ্রে অবাদ ও সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে নিয়োজিত পুলিশ সদস্যদের উদ্দেশ্যে  পুলিশ সুপার  মূল্যবান দিক নিদের্শণা প্রদান করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন