আইজিপি কাপ-২০২১ এর জেলা পর্যায়ে অনুর্ধ্ব-১৯ কাবাডিতে চ্যাম্পিয়ন দামুড়হুদা মডেল থানা

দ্বারা zime
০ মন্তব্য 364 দর্শন

 

আইজিপি কাপ-২০২১ এর জেলা পর্যায়ে অনুর্ধ্ব-১৯
কাবাডিতে  চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা মডেল থানা পুলিশ।

“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই স্লোগানকে সামনে রেখে ক্রীড়ামোদী ও উৎসাহ প্রদান এবং শারীরিক ভাবে সুস্থ্য থাকার লক্ষ্যে পুলিশ সুপার চুয়াডাঙ্গা মহোদয় আইজিপি কাপ-২০২১ এর জেলা পর্যায়ে অনুর্ধ্ব-১৯ কাবাডি প্রতিযোগীতার আয়োজন করা হয়। সোমবার  সকাল ১১:০০ ঘটিকায় চুয়াডাঙ্গার পুলিশ লাইন্স মাঠে কাবাডি প্রতিযোগিতায় শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চুয়াডাঙ্গা র পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম । উক্ত প্রতিযোগীতায় চুয়াডাঙ্গা জেলার সকল থানার খেলোয়ারবৃন্দ অংশগ্রহণ করেন।

আইজিপি কাপ-২০২১ এর জেলা পর্যায়ে অনুর্ধ্ব-১৯
কাবাডি প্রতিযোগীতায় ফাইনাল খেলায় দামুড়হুদা মডেল থানা-৫৮ পয়েন্ট এবং আলমডাঙ্গা থানা-২৬ পয়েন্ট অর্জন করেন। দামুড়হুদা মডেল থানা ৩২ পয়েন্ট বেশি অর্জন করে জেলা চ্যাম্পিয়ন হয়। অত্র জেলার  পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম চ্যাম্পিয়ন দলের সদস্যদের অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন। একই সাথে তাদের পুরস্কার ও জেলা পুলিশের ক্রীড়া প্রসারের লক্ষ্যে সকল প্রকার সুযোগ সুবিধার আশ্বাস প্রদান করেছেন।

উক্ত কাবাডি প্রতিযোগিতায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)  আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর)  কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  আনিসুজ্জামান, সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জনাব মোঃ মুন্না বিশ্বাস সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ফোর্সগন ও কাবাডি প্রতিযোগীতায় অংশগ্রহণকারী খেলোয়ারবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন