ঘূর্ণিঝড় সিত্রাং মোকাবেলায় অফিসার ও ফোর্সদের ছুটি বাতিল করলেন পুলিশ সুপার

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 237 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার  কাজী মনিরুজ্জামান ঘূর্ণিঝড় “সিত্রাং” মোকাবিলায় সাতক্ষীরা জেলার উপকূলীয় অঞ্চল পরিদর্শন করেছেন। আজ ২৪ অক্টোবর সন্ধায় শ্যামনগরের উপকুলীয় এলাকার কয়েকটি আশ্রয় কেন্দ্র পরিদর্শন করেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান। এসময়  স্থানীয় প্রশাসনের সঙ্গে সমন্বয় রেখে দুর্যোগ মোকাবেলায় বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন পুলিশ সুপার।

এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা ৪ নং আসনের সংসদ সদস্য এস.এম জগলুল হায়দায়,সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির সহ উপজেলা নির্বাহী অফিসার আক্তার হোসেন,শ্যামনগর উপজেলার সহকারী কমিশনার ভুমি আসাদুজ্জামান, শ্যামনগর থানার ওসি কাজী ওয়াহিদ মুর্শীদ সহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য ও পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

পরিদর্শন কালে  পুলিশ সুপার অত্র জেলার প্রতিটি থানা ও ফাঁড়িসমূহ ঘূর্ণিঝড় “সিত্রাং”মোকাবিলায় প্রস্তুত রেখেছেন, সব পুলিশ সদস্যদের ছুটি বাতিল করেছেন, উপকূলের মানুষকে নিরাপদ আশ্রয়ে সরিয়ে নিতে মাইকিং ব্যাবস্তা করেছেন এবং দুর্যোগকালীন কোনো দুষ্কৃতকারী যেন অপরাধ সংঘটিত করতে না পারে- সে ব্যাপারে সতর্ক দৃষ্টি রাখার ব্যবস্থা করেছেন।

এ সময় তিনি যে কোনো ধরনের পুলিশি সেবা গ্রহণের জন্য মোবাইলঃ ০১৩২০১৪৩০৯৮ (কন্ট্রোল রুম, সাতক্ষীরা) নম্বরে এবং জরুরী প্রয়োজনে জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে যোগাযোগ করার জন্য জনসাধারণকে পরামর্শ প্রদান করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন