চুয়াডাঙ্গা জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 755 দর্শন

 

চুয়াডাঙ্গা জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে।রবিবার সকাল ০৯:০০ ঘটিকার সময় পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে চুয়াডাঙ্গা জেলায় বিভিন্ন ইউনিট ইনচার্জ ও অফিসার ফোর্সদের অংশগ্রহণে সাপ্তাহিক মাষ্টার প্যারেড অনুষ্ঠিত হয়।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম  সুসজ্জিত অভিবাদন মঞ্চ থেকে সালামী গ্রহণ শেষ প্যারেড পরিদর্শন করেন। এসময় প্যারেড অধিনায়কের দায়িত্ব পালন করেন  আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) । এ সময় পুলিশ সুপার  প্যারেডে অংশগ্রহণকারী অফিসার ফোর্সদের শারীরিক ফিটনেস ও টার্ন আউট এর উপর ভিত্তি করে জিএস (গুড সার্ভিস) মার্ক প্রদান করেন।

পুলিশ সুপার  প্যারেড পরিদর্শন অন্তে সন্তুষ্টি প্রকাশ করেন এবং জেলা পুলিশের সকল সদস্যের উদ্দেশ্যে বিভিন্ন ধরণের দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।পরে পুলিশ সুপার রিজার্ভ অফিস,অস্ত্রাগার ও যানবাহন শাখা পরিদর্শন করেন।

উক্ত সাপ্তাহিক মাস্টার প্যারেডে আরো উপস্থিত ছিলেন  কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর),  মোঃ মুন্না বিশ্বাস, সহকারি পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল), সকল অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, কোর্ট পুলিশ পরিদর্শক, টিআই (এডমিন), আরআই পুলিশ লাইন্সসহ চুয়াডাঙ্গা জেলার সকল থানা, ফাঁড়ী, তদন্তকেন্দ্র ও পুলিশ ক্যাম্পের অফিসার ফোর্সবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন