জনতার পুলিশ হতে হবে, চুয়াডাঙ্গায় বিশেষ কল্যাণ সভায় খুলনা রেঞ্জ ডিআইজি ড.খ.মহিদ উদ্দিন

দ্বারা zime
০ মন্তব্য 202 দর্শন

 

চুয়াডাঙ্গা জেলা পুলিশের রিজার্ভ অফিস, সদর থানা ও ডিএসবি অফিস বার্ষিক এবং হিসাব শাখা’র ষান্মাসিক পরিদর্শন অনুষ্ঠিত করেছেন খুলনা রেজ্ঞের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল ড.খ: মহিদ উদ্দিন বিপিএম-বার।

বৃহম্পতিবার তিনি চুয়াডাঙ্গা পুলিশ অফিসে আসলে চুয়াডাঙ্গার পুলিশ সুপার মো: জাহিদুল ইসলাম রেজ্ঞ ডিআইজি কে ফুলেল শুভেচ্ছা জানান।এসময় চুয়াডাঙ্গা জেলা পুলিশের পক্ষ থেকে রেঞ্জ ডিআইজি কে সালামী প্রদান করা হয়।পরিদর্শন শেষে রেঞ্জ ডিআইজি চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদেন প্রধান অতিথি হিসাবে।

এ সময় তিনি পুলিশ সদস্যদের উদ্দেশ্য দিক-নিদের্শনামূলক বক্তব্য প্রদান করেন।তিনি বলেন,নির্মোতার উর্দ্ধে থেকে পুলিশ কে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে।”মানুষের প্রথম ভরসাস্থল হবে পুলিশ”সেই লক্ষ নিয়ে বিট পুলিশিংয়ের মাধ্যে মানুষের বাড়ি বাড়ি গিয়ে সেবা দিতে হবে।ডিআইজি বলেন,জনগণ রাষ্ট্রের সকল ক্ষমতার উৎস, জনগণের ট্যাক্সের টাকায় আমাদের বেতন হয়। তাই জনগণের পুলিশ হতে হবে।

বিশেষ কল্যাণ সভায় চুয়াডাঙ্গার পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এঁর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে অন্যান্য ঊর্ধ্বত্বন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন