নিরবিচ্ছিন্ন ভাবে সেবা দিয়ে যাচ্ছেন চুয়াডাঙ্গা র এসপি জাহিদ

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 272 দর্শন

 

চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার  মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম-সেবা অত্র জেলায় যোগদান করে সকল শ্রেণী পেশার মানুষকে নিরবিচ্ছিন্ন ভাবে সেবা প্রদান করে আসছেন। পুলিশ সুপার  প্রতিনিয়ত সেবা প্রত্যাশী দর্শনার্থীদের কথা মনযোগ দিয়ে শুনেন এবং তাৎক্ষণিকভাবে আইনী সহযোগীতা, জরিমানা মওকুফ, ঔষধ, খাদ্য সামগ্রী, পরিধেয় কাপড়, হুইল চেয়ারসহ চাহিদা মোতাবেক দর্শনার্থীদের সেবা প্রদান করেন। এ যাবত পুলিশ সুপারের কার্যালয় সেবা গ্রহণ করতে এসে কেউ নিরাশ হয়ে ফিরেছেন এমন ঘটনা নজির বিহীন।

হতকাল ৩০.মে ২০২২ খ্রিঃ তারিখ বেলা ০২:৩০ ঘটিকার সময় পুলিশ সুপার  জরুরি কাজে বাইরে যাওয়ার উদ্দেশ্য বের হয়ে গাড়িতে উঠার সময় লক্ষ করেন কয়েকজন সেবা প্রত্যাশী দর্শনার্থী সাক্ষাতের জন্য পুলিশ সুপারের নিকট এসেছে। পুলিশ সুপার  তাঁদের জন্য অভ্যর্থনা কক্ষে কিছু সময় অপেক্ষা করতঃ আগত প্রত্যেকের সমস্যার কথা মনযোগ সহকারে শুনে সমস্যা সমাধানের লক্ষে তাৎক্ষণিকভাবে সংশ্লিষ্ট অফিসার ইনচার্জগণদের প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন।

এক উপকার ভোগী বলেন,এসপি জাহিদ স্যার খুব মানবিক মানুষ। তাঁর সাথে দেখা করতে যায় ধনী – গরীব সকল পর্যায়ের মানুষ।তিনি গরীব ও দুস্থ্যদের আগে দেখা করার সুযোগ করো দেন। আর ধনী বা প্রভাবশালী ব্যক্তিদের পরে দেখা করার সুযোগ করে দেন। এতোটাই নিরহংকারী পুলিশ অফিসার তিনি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন