পুলিশের ভাবমুর্ত্তি নষ্ট হয় এমন কোনো কাজ করা যাবেনা : অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 162 দর্শন

 

চুয়াডাঙ্গা পুলিশ অফিস বার্ষিক পরিদর্শন ও জীবননগর থানা দ্বি-বার্ষিক পরিদর্শন করলেন খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (এডমিন এন্ড ফিনান্স) মোঃ হাবিবুর রহমান, বিপিএম।

মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ খ্রিঃ তারিখ অতিরিক্ত ডিআইজি চুয়াডাঙ্গা পুলিশ অফিসে আসলে চুয়াডাঙ্গার পুলিশ সুপার মো: জাহিদুল ইসলাম অতিরিক্ত ডিআইজি কে ফুলেল শুভেচ্ছা জানান। পরে অতিরিক্ত ডিআইজি চুয়াডাঙ্গা জেলা পুলিশের সালামী গ্রহণ করেন করেন।

চুয়াডাঙ্গা পুলিশ অফিসের বার্ষিক পরিদর্শন শেষে অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান জীবননগর থানায় দ্বি-বার্ষিক পরিদর্শন করেন। এ সময় অতিরিক্ত ডিআইজি জীবননগর থানা কম্পাউন্ডে একটি কমলা গাছের চারা রোপণ করেন।

উক্ত পরিদর্শন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, সিনিয়র সহকারি পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মোঃ আবু রাসেল সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও অফিসার ফোর্সগন।

উপস্থিত অফিসার ও ফোর্সগনের উদ্দেশ্যে অতিরিক্ত ডিআইজি সংক্ষিপ্ত ব্রিফিংয়ে বলেন, সমসাময়িক কিছু তিক্ত ঘটনার কারণে পুলিশের সকল ভাল অর্জন ভূলন্ঠিত হচ্ছে।পুলিশের ভাবমুর্ত্তি নষ্ট হয় এমন কোনো কাজ করা যাবেনা। এসময় তিনি চুয়াডাঙ্গা জেলা পুলিশ এ কর্মরত সকলকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করেন।

তিনি আরও বলেন বিট পুলিশিং সিস্টেম পুলিশ কে জনগণের আরও কাছে যাওয়ার সুযোগ তৈরি করে দিয়েছে। যা কাজে লাগিয়ে প্রকৃত পক্ষেই জনগনের সেবক হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন