পুলিশে চাকুরী হবে যোগ্যতার ভিত্তিতে, তদবীরে নয়: চুয়াডাঙ্গার এসপি জাহিদ

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 851 দর্শন

 

চুয়াডাঙ্গায় বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষার ১ম দিনের ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে।

আজ (২২ মার্চ) শনিবার চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স মাঠে  মোঃ জাহিদুল ইসলাম বিপিএম-সেবা পুলিশ সুপার, চুয়াডাঙ্গার সভাপতিত্বে গঠিত তিন সদস্যের একটি নিয়োগ বোর্ডের সমন্বয়ে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরিক্ষা-২০২২ এর কাগজ পত্র যাচাই করণ ও শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার তাঁর বক্তব্যের শুরুতে বলেন, আজকের দিনের প্রাথমিক ভাবে বাছাইকৃত যোগ্য প্রার্থীদের চুয়াডাঙ্গা জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এঁর নির্দেশনায় মেধা ও যোগ্যতার ভিত্তিতে নিয়োগ প্রক্রিয়াটি সফলভাবে সম্পন্ন হবে। আমরা বিচক্ষণ ভাবে কাজ করার চেস্টা করেছি। চুয়াডাঙ্গা জেলার শতভাগ স্বচ্ছতার ভিত্তিতে যোগ্যতম প্রার্থীকেই শুধুমাত্র নির্বাচিত করতে চাই। তিনি আরো বলেন শুধুমাত্র যোগ্যতার ভিত্তিতেই নিয়োগ হবে, অন্য কোন যোগাযোগ কিংবা তদবিরের ভিত্তিতে নিয়োগ হবে না।

পুলিশ সুপার প্রাথমিক ভাবে বাছাইকৃত যোগ্য প্রার্থীদের কোন প্রকার আর্থিক লেনদেন এবং দালাল চক্রের সাথে যোগাযোগ থেকে বিরত থাকার জন্য অনুরোধ করেন। চুয়াডাঙ্গা জেলা পুলিশের সদস্যদের নিয়ে একটি স্বচ্ছ নিয়োগ উপহার দিতে চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার  মোঃ জাহিদুল ইসলাম (বিপিএম-সেবা) দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করেন।

এ সময় নিয়োগ বোর্ডের সদস্য  মোঃ জামিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ), মেহেরপুর,  আবুল বাশার, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল), ঝিনাইদহ, মেডিকেল অফিসার, চুয়াডাঙ্গাসহ জেলা পুলিশ, চুয়াডাঙ্গার সকল পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন