রাঙ্গামাটি পার্বত্য জেলা পুলিশের রির্জাভ অফিস বার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক

দ্বারা zime
০ মন্তব্য 389 দর্শন

 

রাঙ্গামাটি পার্বত্য জেলা পুলিশের প্যারেড, যানবাহন ও রির্জাভ অফিস বার্ষিক পরিদর্শন করেছেন চট্টগ্রাম রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার) পিপিএম ।

সোমবার ২০ জানুয়ারি ২০২০ খ্রিস্টাব্দ, রাঙ্গামাটি পার্বত্য জেলায় নিউ পুলিশ লাইন্স (সুখীনীলগঞ্জ) এ জেলা পুলিশ সদস্যদের প্যারেডে সালাম গ্রহণ,  যানবাহন ও রির্জাভ অফিস বার্ষিক পরিদর্শন করেন চট্টগ্রাম রেঞ্জের সম্মানিত ডিআইজি  খন্দকার গোলাম ফারুক,বিপিএম (বার) পিপিএম।

এসময় রেঞ্জ ডিআইজি কে স্বাগত জানান রাঙ্গামাটি পার্বত্য জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ আলমগীর কবীর, পিপিএম।

প্যারেড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ ছুফি উল্লাহ’র নেতৃত্বে রাঙ্গামাটি জেলা পুলিশ সদস্যদের সমন্বয়ে গঠিত কন্টিনডেন্ট ও ব্যান্ডদলের মনোমুগ্ধকর প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন সম্মানিত ডিআইজি।  পরিদর্শনকালে রাঙ্গামাটি পার্বত্য জেলায় কর্মরত পুলিশ সদস্যদের মাঠ পর্যায়ের প্যারেড দক্ষতা মূল্যায়ন করেন।

কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ শেষে জেলা পুলিশের যানবাহন পরিদর্শন , বিভিন্ন দপ্তরের কার্যক্রম খতিয়ে দেখেন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন ডিআইজি।

পরে ডিআইজি মহোদয়কে রাঙ্গামাটি পার্বত্য জেলা পুলিশের পক্ষ থেকে “সম্মাননা স্মারক” প্রদান করেন রাঙ্গামাটি পার্বত্য জেলার পুলিশ সুপার জনাব মোঃ আলমগীর কবীর, পিপিএম।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন