সাতক্ষিরায় মাদকের টাকা যোগাতে ছিনতাই কালে ৩ যুবককে ধরে পুলিশে দিয়েছে জনতা

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 527 দর্শন

 

 

শেখ আরিফুল ইসলাম আশা:  সাতক্ষীরায় মাদকের খোরাক যোগাতে টাকা ও মোটরযান মোটরসাইকেল ছিনতাই কালে তিন মাদকাসক্ত যুবককে ধরে পুলিশে দিয়েছে জনতা।
মঙ্গলবার দিবাগত রাত ১২টারদিকে সদর উপজেলার কদমতালা কাশেমপুর এলাকায় এঘটনা ঘটেছে।


মাদকাসক্ত ৩ যুবক সদরের বাঁশদাহ ইউনিয়নের পাঁচরকি গ্রামের আজিজুল ইসলামের ছেলে মমিনুর রহমান সোহান, মৃত আজাহার রহমানের ছেলে এনামুল হক ও মকলেছুর রহমান এর ছেলে মাসুদ রানা আশিক। তারা মাদকাসক্ত। মাদকের টাকা যোগাতে ছিনতাই করছিলো বলে জানান বাঁশদাহ পাঁচরকি গ্রামের একাধিক ব্যক্তি।

সাতক্ষীরা থানার ওসি মোহাম্মাদ গোলাম কবির জানান, মঙ্গলবার রাতে কদমতলা বাজারের ঔষধ ব্যবসায়ী নাছিম আলী দোকান বন্ধকরে বাড়ি যাওয়ার সময় কাশেমপুর স্টোন ব্রিকস নামক ইট ভাটা এলাকায় পৌছালে তার গতিরোধ করে তিন যুবক। তারা ছুরি দেখিয়ে টাকা ও মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় ঔষধ ব্যবসায়ীর ডাক চিৎকারে আসপাশের লোকজন এসে ছিনতাইকারীদের ধরে পুলিশে খবরদেয়। খবর পেয়ে সদর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে যেয়ে ওই তিন ছিনতাইকারীকে আটক করে। এসময় তাদের কাছথেকে ছুরি, তিনটি ফোন ও মোটরসাইকেল যব্দ করাহয়।
ওসি আরো জানান, এঘটনায় ঔষধ ব্যবসায়ী নাছিম আলী বাদীহয়ে মামলা দিয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি। ———





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন